বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যাত্রীবাহী বাসের চাপায় শ্রমিক নিহত, আহত ১০

নিজস্ব সংবাদদাতা,নরসিংদী॥ যাত্রীবাহী বাসের চাপায় সমরকৃষ্ণ দাস (২৫) নামে এক এমব্রয়ডারী শ্রমিক ঘটনাস্থলেই নিহত ও বাসের ১০ যাত্রী আহত হয়েছে। ঢাকা- সিলেট মহাসড়কের বেলাব উপজেলার গকুল নগর নামক স্থানে বুধবার সকাল পৌনে ৮ টায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, উল্লেখিত স্থানে সুইচ বিডি লিমিটেড নামে এমব্রয়ডারী কারখানার শ্রমিক সমরকৃষ্ণ দাস রাস্তা পার হওয়ার সময় বাসের চালক দ্রুতগতিতে ব্রেক কষলে বাসটি উল্টে তার উপরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই শ্রমিক সমরকৃষ্ণ দাস নিহত ও বাসের ১০ যাত্রী আহত হয়। আহতদেরকে নরসিংদী জেলা হাসপাতাল ও ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মনির হোসেন জানান, বি-বাড়ীয়া থেকে ঢাকা গামী রয়েল কোট পরিবহনের যাত্রী বাহী ঘাতক বাসটি আটক করা হয়েছে। নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
মালিকরাও প্রত্যাহার চান বাসের বর্ধিত ভাড়া         ‘ট্রেনের টিকিট হস্তান্তর করলে তিন মাসের জেল’         এবার টেলিভিশনের পর্দায় ‘হাসিনা: আ ডটার’স টেল’         জাতীয় শোক দিবস উপলক্ষে ডিএমপির নির্দেশনা         রিজেন্ট-জেকেজি সম্পর্কে যা জানি বলেছি : সাবেক স্বাস্থ্য মহাপরিচালক         করোনা আক্রান্ত কানিজ আলমাস আইসিইউতে         মীরজাদি সেব্রিনা ফ্লোরাকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নিয়োগ         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬১৭         ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে যুদ্ধবিধ্বস্ত দেশকে ধ্বংস করা হয়েছে ॥ তথ্যমন্ত্রী         দেশের ৮ বিভাগে হচ্ছে ক্যানসার-কিডনি-হৃদরোগের চিকিৎসার বিশেষ হাসপাতাল         এসকে সিনহার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক সুস্থ ও সবল আছে ॥ খালিদ মাহমুদ         কুড়িগ্রামে বাসচাপায় এক পরিবারের তিনজনসহ নিহত ৪         স্বাস্থ্য অধিদফতরের সাবেক ডিজিকে দুদকে জিজ্ঞাসাবাদ         শিগগিরই ভারতের ভিসা চালুর চেষ্টা হচ্ছে জানালেন রীভা গাঙ্গুলি         সাবরিনা-আরিফুলদের বিরুদ্ধে অভিযোগ গঠন পেছালো         করোনা রোগীর সংখ্যায় এখনও শীর্ষ আটে বাংলাদেশ         এক দশকে তিন হাজার মানুষ বিচারবহির্ভূত হত্যাকান্ডের শিকার ॥ ফখরুল         রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ         সৌদি যুবরাজ সম্ভবত দুই ভাই-বোনকেই মেরে ফেলেছেন: ড. জাবরির ছেলে        
//--BID Records