শুক্রবার ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যাত্রীবাহী বাসের চাপায় শ্রমিক নিহত, আহত ১০

নিজস্ব সংবাদদাতা,নরসিংদী॥ যাত্রীবাহী বাসের চাপায় সমরকৃষ্ণ দাস (২৫) নামে এক এমব্রয়ডারী শ্রমিক ঘটনাস্থলেই নিহত ও বাসের ১০ যাত্রী আহত হয়েছে। ঢাকা- সিলেট মহাসড়কের বেলাব উপজেলার গকুল নগর নামক স্থানে বুধবার সকাল পৌনে ৮ টায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, উল্লেখিত স্থানে সুইচ বিডি লিমিটেড নামে এমব্রয়ডারী কারখানার শ্রমিক সমরকৃষ্ণ দাস রাস্তা পার হওয়ার সময় বাসের চালক দ্রুতগতিতে ব্রেক কষলে বাসটি উল্টে তার উপরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই শ্রমিক সমরকৃষ্ণ দাস নিহত ও বাসের ১০ যাত্রী আহত হয়। আহতদেরকে নরসিংদী জেলা হাসপাতাল ও ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মনির হোসেন জানান, বি-বাড়ীয়া থেকে ঢাকা গামী রয়েল কোট পরিবহনের যাত্রী বাহী ঘাতক বাসটি আটক করা হয়েছে। নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ছাড়াল         বাজপেয়ীর রেকর্ড ভাঙলেন মোদি         কোপা আমেরিকার সূচি চূড়ান্ত         ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক শান্তি চুক্তির’ ঘোষণা দিলেন ট্রাম্প         আমিরাত-ইসরায়েল চুক্তি ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি : হামাস         মার্কিন মহড়ায় অংশ নিচ্ছে না ফিলিপাইন         গ্রিসের সঙ্গে দ্বন্দ্ব মীমাংসার একমাত্র উপায় আলোচনা ॥ এরদোগান         সংযুক্ত আরব আমিরাত ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি বসিয়েছে ॥ হামাস         সংক্রমণ ঠেকাতে স্পেনে ধূমপান নিষিদ্ধ         প্রাথমিক ক্লিনিক্যাল ট্রায়ালে সফল ফাইজার ভ্যাকসিন         শেষ মুহূর্তের গোলে সেমিতে লাইপজিগ         গভীর কোমায় প্রণব মুখার্জি         পশ্চিমবঙ্গে করোনা পরীক্ষা ও সংক্রমণের রেকর্ড, মৃত আরও ৫৬         ‘হাসিনা : আ ডটারস টেল’ আজ ৯ টিভি চ্যানেলে         ব্যক্তি ও গোষ্ঠী স্বার্থে যেন জাতীয় শোক দিবসের পরিবেশ নষ্ট না হয় ॥ কাদের         যেখানে সেখানে শিল্প কারখানা নয় ॥ অর্থমন্ত্রী         ৮ বিভাগে আটটি ১৫ তলা ক্যান্সার হাসপাতাল হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         চাঁদপুর শহর রক্ষা বাঁধে ফের ভয়াবহ ভাঙ্গন         পর্বতারোহী রেশমাকে চাপা দেয়া সেই মাইক্রোর সন্ধান পায়নি পুলিশ         সাবেক প্রধান বিচারপতি সিনহাসহ ১১ জনের বিচার শুরু        
//--BID Records