মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈদে রোজিনার ‘তুমি আমার কত চেনা’

সংস্কৃতি ডেস্ক ॥ ঈদ উল ফিতর উপলক্ষে চ্যানেল আইয়ের বিশেষ অনুষ্ঠানমালায় প্রচার হবে চলচ্চিত্র অভিনেত্রী রোজিনার উপস্থাপনায় বিশেষ অনুষ্ঠান ‘তুমি আমার কত চেনা’। সোনালী যুগে তার অভিনীত চলচ্চিত্রের গান নিয়ে তিনি অনুষ্ঠানটি নির্মাণ করেছেন। সাদাকালো যুগের ৫টি চলচ্চিত্র থেকে নেয়া ৬টি গানের মধ্যে রয়েছে- মানসী চলচ্চিত্রের ‘এই মন তোমাকে দিলাম’, রাজা সাহেব চলচ্চিত্রের ‘ঢাকো যত না নয়নে দু‘হাতে বাদল মেঘ ঘুমাতে দেবে না’, দোলনা চলচ্চিত্রের ‘তুমি আমার কত চেনা’, পুনর্মিলন চলচ্চিত্রের ‘এই পৃথিবীর সবকিছু হয়তো একদিন হারিয়ে যাবে’ ও ‘এক নীড়ে দুটি পাখি’ এবং অবিচার চলচ্চিত্রের ‘ছেড়ো না ছেড়ো না হাত, দেব না দেব না গো যেতে থাকো আমার কাছে’ গানটি।

গানগুলোতে সোনালী যুগে রোজিনার বিপরীতে অভিনয় করেছিলেন ওয়াসিম, আলমগীর, ফারুক ও ভারতের মিঠুন চক্রবর্তী। এযুগে নতুন এক এ গানগুলো চিত্রায়নে রোজিনার সঙ্গে পারফর্ম করেছেন ওমর সানি, অমিত হাসান ও জায়েদ খান।

মোহাম্মদ আওলাদ হোসেনের গ্রন্থনায় অনুষ্ঠানটি পরিচালনা ও উপস্থাপনা করেছেন রোজিনা। নতুনরূপে চিত্রায়িত গানগুলোর চিত্রগ্রহণ করেছেন মকবুল হোসেন এবং কোরিওগ্রাফি করেছেন আজীজ রেজা। অনুষ্ঠানটি ঈদের ষষ্ঠ দিন বেলা ১-০৫ মিনিটের প্রচার হবে।

শীর্ষ সংবাদ:
করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী         একনেকে ১০ প্রকল্প অনুমোদন         ডিবির জ্যাকেটে নতুন প্রযুক্তি         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘বিএনপি অগণতান্ত্রিক পথে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে’         ৭ ফেব্রুয়ারি জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা শুরু         ক্রিপ্টো বাজারে ট্রিলিয়ন ডলার ধস         দুর্নীতি মামলায় জিকে শামীমের মা কারাগারে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         ঢাকায় শাবিপ্রবির সাবেক দুই শিক্ষার্থীকে আটকের অভিযোগ         ঝালকাঠিতে লঞ্চে অগ্নিকাণ্ডে দগ্ধ ৩০ জনকে নগদ সহায়তা         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন         রাজশাহীতে বাড়ছে করোনা সংক্রমণ, তবুও উপেক্ষিত স্বাস্থ্যবিধি         ফটিকছড়িতে ভারতের দেওয়া লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স হস্তান্তর         ব্রিটেনে পাঁচ বাঙালীর নামে পাঁচটি নতুন ভবন উৎসর্গ         ৪০২ দিন পর খেলতে নামলেন মাশরাফি         বুরকিনা ফাসোর প্রেসিডেন্ট কাবোরেকে পদচ্যুত করেছে সেনাবাহিনী