রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈদে রোজিনার ‘তুমি আমার কত চেনা’

সংস্কৃতি ডেস্ক ॥ ঈদ উল ফিতর উপলক্ষে চ্যানেল আইয়ের বিশেষ অনুষ্ঠানমালায় প্রচার হবে চলচ্চিত্র অভিনেত্রী রোজিনার উপস্থাপনায় বিশেষ অনুষ্ঠান ‘তুমি আমার কত চেনা’। সোনালী যুগে তার অভিনীত চলচ্চিত্রের গান নিয়ে তিনি অনুষ্ঠানটি নির্মাণ করেছেন। সাদাকালো যুগের ৫টি চলচ্চিত্র থেকে নেয়া ৬টি গানের মধ্যে রয়েছে- মানসী চলচ্চিত্রের ‘এই মন তোমাকে দিলাম’, রাজা সাহেব চলচ্চিত্রের ‘ঢাকো যত না নয়নে দু‘হাতে বাদল মেঘ ঘুমাতে দেবে না’, দোলনা চলচ্চিত্রের ‘তুমি আমার কত চেনা’, পুনর্মিলন চলচ্চিত্রের ‘এই পৃথিবীর সবকিছু হয়তো একদিন হারিয়ে যাবে’ ও ‘এক নীড়ে দুটি পাখি’ এবং অবিচার চলচ্চিত্রের ‘ছেড়ো না ছেড়ো না হাত, দেব না দেব না গো যেতে থাকো আমার কাছে’ গানটি।

গানগুলোতে সোনালী যুগে রোজিনার বিপরীতে অভিনয় করেছিলেন ওয়াসিম, আলমগীর, ফারুক ও ভারতের মিঠুন চক্রবর্তী। এযুগে নতুন এক এ গানগুলো চিত্রায়নে রোজিনার সঙ্গে পারফর্ম করেছেন ওমর সানি, অমিত হাসান ও জায়েদ খান।

মোহাম্মদ আওলাদ হোসেনের গ্রন্থনায় অনুষ্ঠানটি পরিচালনা ও উপস্থাপনা করেছেন রোজিনা। নতুনরূপে চিত্রায়িত গানগুলোর চিত্রগ্রহণ করেছেন মকবুল হোসেন এবং কোরিওগ্রাফি করেছেন আজীজ রেজা। অনুষ্ঠানটি ঈদের ষষ্ঠ দিন বেলা ১-০৫ মিনিটের প্রচার হবে।

শীর্ষ সংবাদ:
‘বিশ্ব শান্তি প্রতিষ্ঠার চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত বাংলাদেশ’         ‘পল্লী উন্নয়ন’ পদক পেলেন শেখ হাসিনা         ক্ষমতায় থাকতে দেওয়া না দেওয়ার বিএনপি কে?         করোনাভাইরাস : মৃত্যুশূন্য দিনে বেড়েছে শনাক্ত         সকল প্রকল্পের কাজ নির্দিষ্ট সময়ের মধ্যে শেষ করতে হবে : স্থানীয় সরকার মন্ত্রী         প্রধানমন্ত্রী বিশ্বাস করেন এদেশের জনগণের ওপর : স্বরাষ্ট্রমন্ত্রী         নির্বাচনে প্রতিযোগিতা থাকবে কিন্তু প্রতিহিংসা থাকবে না ॥ ইসি আহসান হাবিব         তথ্য-উপাত্ত বোধগম্যে বাজেট এনালাইসিস অ্যান্ড মনিটরিং ইউনিট কাজ করছে : স্পিকার         বোরো সংগ্রহ সফল করতে হবে : খাদ্যমন্ত্রী         আগামীকাল সাবেক এমপি নুরুল হকের ৪৯তম মৃত্যুবার্ষিকী         জন্ম-মৃত্যুর সনদ পাওয়ায় ভোগান্তি রোধে হাইকোর্টের রুল         ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগ উসকানি দেয়নি, দিয়েছে ছাত্রদল : তথ্যমন্ত্রী         সত্যিকারের জ্ঞান অর্জন করে সোনার মানুষ হতে হবে ॥ শিক্ষামন্ত্রী         আরও ৬ বীরাঙ্গনা পেলেন বীর মুক্তিযোদ্ধার স্বীকৃতি         খোঁজ মিলল নেপালের সেই প্লেনের         নির্বাচনে যেকোনো সহিংসতা কঠোর হস্তে দমন করা হবে : সিইসি         দেশের ৪৫ শতাংশ মানুষের ক্রয় ক্ষমতা ভালো : বাণিজ্যমন্ত্রী         মীরসরাইয়ে ওসির আল্টিমেটামের পর র‌্যাবের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার         দক্ষ মানবসম্পদ সরবরাহ ও গবেষণা বৃদ্ধিতে কাজ করছে রাবি ॥ ভিসি         বরিশালে সড়ক দুর্ঘটনায় ১০ বাসযাত্রী নিহত