রবিবার ৬ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেরানীগঞ্জে ডিবি পরিচয়ে সাড়ে ১০ লাখ টাকা ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ ॥ দক্ষিণ কেরানীগঞ্জের ইকুরিয়া বেপারীপাড়া থেকে ডিবি পুলিশ পরিচয়ে আমিনুল ইসলাম হিরা নামে এক ব্যবসায়ীর সাড়ে ১০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। সোমবার সকাল এগারোটার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, কেরানীগঞ্জের এনআরবিসি ব্যাংক হাসনাবাদ শাখা থেকে সাড়ে ১০ লাখ টাকা তুলে হেঁটে বাড়িতে ফিরছিলেন আমিনুল। এ সময় একটি মাইক্রোবাস থেকে ৪/৫ জন লোক ডিবি পুলিশের পরিচয় দিয়ে টাকাসহ আমিনুলকে গাড়িতে তুলে মুন্সীগঞ্জের দিকে চলে যায়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক জানান, দুর্বৃত্তরা টাকা ছিনিয়ে নিয়ে টঙ্গীবাড়ী সড়কে আমিনুলকে ফেলে যায়। এর আগে তাকে মারধর করে এবং চোখে মলম লাগিয়ে দেয়। খবর পেয়ে পরিবারের সদস্যরা টঙ্গীবাড়ী গিয়ে অসুস্থ আমিনুলকে উদ্ধার করে নিয়ে আসেন। বর্তমানে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

আমিনুলের চাচাতো ভাই ইলিয়াস জানান, রাজধানীর জুরাইন রেলগেটে রেলওয়ে মার্কেটে আমিনুলের একটি বৈদ্যুতিক সরঞ্জামের দোকান আছে। দোকানের মাল কেনার জন্য আমিনুল ব্যাংক থেকে সাড়ে ১০ লাখ টাকা উত্তোলন করেছিলেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি জামাল উদ্দিন মীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামিদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

শীর্ষ সংবাদ:
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ৫, আহত ১০         ব্রাজিলে করোনায় মৃত্যু পাঁচ লাখ ছাড়াল, পরিণতি আরো খারাপের শঙ্কা         বাবা-মা-বোনকে হত্যা ॥ মেহজাবিন ও তার স্বামীর বিরুদ্ধে মামলা         বিষ ছড়াচ্ছে পলিথিন ॥ হুমকির মুখে জনস্বাস্থ্য ও প্রাকৃতিক পরিবেশ         প্রধানমন্ত্রী আজ ৫৩ হাজার পরিবারকে দিচ্ছেন জমি ও ঘর         রাজধানীতে একই পরিবারের ৩ জন খুন         গণটিকাদান কর্মসূচী শুরু         পুঁজিবাজারের সামনে ভাল ভবিষ্যৎ রয়েছে         প্রিয় পিতার জন্য ভালবাসা         ভুটানের সঙ্গে পিটিএ কার্যকর হচ্ছে নতুন বছরে         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬৭         করোনা বেড়ে যাওয়ায় পর্যটনশিল্প ফের অনিশ্চয়তায়         নাসির ও অমির তিন রক্ষিতা কারাগারে         রোহিঙ্গাদের এনআইডি পাওয়ার নেপথ্যে চাঞ্চল্যকর জালিয়াতি         প্রাকৃতিক গ্যাস অনুসন্ধানই জ্বালানি নিরাপত্তার অন্যতম উপায়         প্রমাণ সরবরাহ করলে তথ্য দেবে সুইস ব্যাংক         সাবেক জেলা নির্বাচন কর্মকর্তাসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা         একই স্থানে সব সেবা প্রদান সুবিধা থাকা বাঞ্ছনীয় : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্য ৬৭         “১২ বছর আগের পিছিয়ে পরা বাংলাদেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে”