মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিক্ষক অসীমের দুটি কিডনিই নষ্ট প্রতিস্থাপনে সহায়তা দিন

স্টাফ রিপোর্টার ॥ আমতলীর ‘সেন্টার ফর মাস এডুকেশন ইন সায়েন্স’ এর সিনিয়র শিক্ষক অসীম কুমার রায়ের জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। তাঁর দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। ডায়ালাইসিস করিয়ে তাঁকে বাঁচিয়ে রাখা হয়েছে। একমাত্র সন্তানের জীবন বাঁচাতে নিজের একটি কিডনি দিতে রাজি হয়েছেন তার মা বেলা রানী। তবে ভারতে গিয়ে কিডনি সংযোজনের জন্য প্রয়োজন ৭ থেকে ৮ লাখ টাকা । কিন্তু রোগীর পরিবারের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। পরিবারটির আর্থিক অবস্থা ভাল না। চিকিৎসার পেছনে সহায় সম্বল হারিয়ে ইতোমধ্যে নিঃস্ব হয়ে গেছে পরিবারটি। অসুস্থতার কারণে অসীম কুমার রায় চাকরি করতে পারছেন না। তার স্ত্রী বীথি রানী ঝালকাঠি সদর উপজেলার একটি মাদ্রাসার শিক্ষক। এমপিওভুক্ত হয়েও তিনি এখন পর্যন্ত বেতন পান না। স্ত্রীর পিত্রালয়ের সহযোগিতায় অসীম কুমার রায়ের সাময়িক চিকিৎসা চলছে। অসীম কুমার রায়ের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়ীয়া উপজেলার মিরুখালী গ্রামে। বর্তমানে টাকার অভাবে চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে। এমতাবস্থায়, অসীম কুমারের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছে তার অসহায় পরিবার। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে- ০১৭৭৫৪০২৫১৪। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে- বীথি রানী, পূবালী ব্যাংক, ঝালকাঠি শাখা হিসাব নং- ২১৯৪১০১০৬৭১১৯।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় মৃত্যু ১০, শনাক্ত ৮৪০৭         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে না : শিক্ষামন্ত্রী         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         নায়িকা শিমু হত্যা মামলা স্বামী ও গাড়িচালক তিনদিনের রিমান্ডে         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         বিএনপির লবিস্ট নিয়োগের কপি যাচ্ছে কেন্দ্রীয় ব্যাংকে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী         অনুমোদন পেল ধানের ১০টি নতুন জাত         ছাইয়ে ঢাকা পড়েছে টোঙ্গা         একদিনে হাসপাতালে আরও ৪ ডেঙ্গু রোগী ভর্তি         হুইপ স্বপনসহ ৭ জনের স্মার্টফোন চুরি         হাফ ভাড়া দেওয়ায় ঘড়ি-মানিব্যাগ রেখে তিতুমীরের দুই ছাত্রকে মারধর         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         সোনারগাঁয়ে ২ এস আই নিহত : গাড়ি চালাচ্ছিলেন মামলার আসামি         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা