বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রায়গঞ্জে জমি নিয়ে সংঘর্ষ নিহত ১

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ বৃহস্পতিবার সকালে জেলার রায়গঞ্জ উপজেলার খৈচালা গ্রামে বিরোধপূর্ন একটি জমির দখল নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের আঘাতে আব্দুর রশিদ (৬০) নামের একজন নিহত ও অন্তত ১০জন আহত হয়েছেন। গুরুতর আহতদের মধ্যে হাসান আলী, হোসেন উদ্দিন ও আমজাদ হোসেনের পুলিশ হেফাজতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের চেয়ারম্যান টি.এম. শফিকুল ইসলাম ঝন্টু জানান, একটি বিরোধপূর্ন জমির দখল নিয়ে খৈচালা গ্রামের কৃষক আব্দুর রশিদের সাথে তার চাচাতো ভাই আমজাদ হোসেন ও তার পরিবারের দীর্ঘদিনের বিরোধ ছিল। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টার দিকে আমজাদ ও তার লোকজন ওই জমির দখল নিতে গেলে রশিদ ও তার ছেলেরা বাঁধা দেয়। এ সময় উভয়ের মধ্যে কথা কাটাকাটি ও হাতিহাতি শুরুহয়। পরে উভয় পক্ষ লাঠিসোঠা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে একে অপরের ওপর হামলা চালায়। এ সময় আমজাদের লোকজনের ধারালো অস্ত্রের আঘাতে রশিদসহ বেশ ক’জন আহত হয়। রশিদকে উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা হাসপাতালে নেবার পথে সে মারা যায়। এ সময় রশিদের লোকজন প্রতিপক্ষের ওপর হামলা চালিয়ে হোসেন, হাসান ও আমজাদকে গনপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে।

শীর্ষ সংবাদ:
কৃষিপণ্য রফতানিতে কানাডার সহায়তা চায় বাংলাদেশ         করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৬ পোশাক শ্রমিক, মৃত্যু ৬ জনের         করোনা ভাইরাসে মৃত্যু ২২০০ এর কাছাকাছি, নতুন শনাক্ত ৩৪৮৯         করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         চীনে প্লেগের উচ্চ ঝুঁকি নেই : ডব্লিউএইচও         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা         সোলেইমানি হত্যায় আইন লঙ্ঘন করেছে যুক্তরাষ্ট্র ॥ জাতিসংঘ         রেজায়িনেজাদ পরমাণু স্থাপনায় বিস্ফোরণের খবর অস্বীকার করল ইরান        
//--BID Records