সোমবার ১১ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে স্বেচ্ছাসেবক লীগ নেতা ‘অপহৃত’

স্টাফ রিপোর্টার ॥ সিটি করপোরেশন নির্বাচনের পরদিন ঢাকায় স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে তুলে নেওয়ার অভিযোগ করেছে তার পরিবার।

বুধবার রাত থেকে নিখোঁজ কে এম আরমান (৪০) স্বেচ্ছাসেবক লীগের ঢাকা দক্ষিণের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক। স্মামীকে পাওয়া যাচ্ছে না জানিয়ে রাতেই মতিঝিল থানায় একটি জিডি করেছেন আরমানের স্ত্রী নিগার সুলতানা।

বৃহস্পতিবার সকালে নিগার সুলতানা সাংবাদিকদের বলেন, বুধবার রাতে কয়েকজন লোক দৈনিক বাংলা মোড় এলাকা থেকে একটি সাদা মাইক্রোবাসে আরমানকে উঠিয়ে নিয়ে গেছে বলে সেখানকার কয়েকজন জানিয়েছে। এর আগে রাত ৮টা পর্যন্ত আরমান মতিঝিলের আরএস ভবনে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন বলে জানান তিনি। এদিকে আরমান কোথায় আছেন তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান মতিঝিল থানার ওসি বিএম ফরমান আলী।

নিগার সুলতানা বলেন, প্রতিদিন তাকে ফোন করলে সে লাইন কেটে কল দেয়। বুধবার রাত ৮টায় তাকে ফোন করলেও পাওয়া যাচ্ছিল না। পরে তার অফিসে যোগাযোগ করে জানতে পারি, একটি টেলিফোন পেয়ে সে দৈনিক বাংলা মোড়ে গিয়েছিল।

পুলিশের কাছে অভিযোগ নিয়ে যাওয়ার পর আরমানের অবস্থান জানতে তারা চেষ্টা চালায় জানিয়ে তিনি বলেন, পুলিশ মোবাইল ট্র্যাক করে তাৎক্ষণিকভাবে দেখেছে কাকরাইলের পাইওনিয়ার রোডের কোনো এক জায়গায় আরমানের মোবাইল রয়েছে। তারা সঠিক জায়গাটি চিহ্নিত করতে পারেননি।

আরমানের স্ত্রী বলেন, তিন মাস আগে মোবাইলে এসএমএসে আরমানকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল।

এছাড়া সিটি নির্বাচনে আরামবাগ এলাকায় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মোমিনুল হক সাঈদের পক্ষে ব্যাপক কাজ করেছিল আরমান।

এতে ক্ষুব্ধ হয়ে সাঈদের প্রতিপক্ষের লোকজন তার স্বামী তুলে নিতে পারেন বলে সন্দেহ করছেন নিগার সুলতারা।

গত মঙ্গলবার অনুষ্ঠিত ভোটে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ডের (আরামবাগ) কাউন্সিলর নির্বাচিত হয়েছেন একেএম মমিনুল হক সাঈদ।

ওই ওয়ার্ডে কাউন্সিলর পদে আওয়ামী লীগ নেতা মোরশেদুর রহমান প্রার্থী হলেও পরে দল সমর্থিত প্রার্থীর পক্ষে কাজ করেন।

বিএনপি সমর্থিত প্রার্থী আনোয়ার হোসেনের সঙ্গে ভোটে সাঈদের মূল প্রতিদ্বন্দ্বিতা হয়।

শীর্ষ সংবাদ:
স্বাধীনতা রক্ষা করতে হবে         সিরাজগঞ্জে তিন এমপি, হবিগঞ্জে ১০ বিচারকের করোনা শনাক্ত         বিনা নোটিসে উচ্ছেদ করা হবে ॥ মেয়র আতিক         সখ্য গড়ে আপত্তিকর ছবি তুলে প্রতারণা করত ওরা         দায়িত্বশীল আচরণ ও বক্তব্য দিন- বিএনপি নেতাদের কাদের         শহীদ মিনারে ফুল দিতে টিকা সনদ ও মাস্ক বাধ্যতামূলক         করোনা : সোমবার থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি         ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন