বৃহস্পতিবার ১৫ মাঘ ১৪২৭, ২৮ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তাইজুলের দ্বিতীয় শিকার ইউনিস

অনলাইন ডেস্ক ॥ স্পিনার তাইজুল ইসলামের দ্বিতীয় শিকার হলেন পাকিস্তানের অভিজ্ঞ ইউনিস খান। বাংলাদেশের বিপক্ষে তেমন সুবিধা করতে পারেননি তিনি। ৬৮ বল খেলে ব্যক্তিগত ৩৩ রানে প্যাভিলিয়নে ফিরেছেন ইউনিস। তাইজুল ইসলামের বলে সরাসরি বোল্ড হয়েছেন তিনি। এরপর ব্যাট হাতে নামেন মিসবাহ উল হক।

এর আগে তাইজুলের প্রথম শিকার হন উদ্বোধনী ব্যাটসম্যান সামি আসলাম। ৩৬ বলে মাত্র ২০ করে প্যাভিলিয়নে ফেরেন সামি।

বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে ব্যাট করছে পাকিস্তান। তৃতীয় দিনে ৩ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ৩৪৩ রান। বাংলাদেশের চেয়ে ১১ রানে এগিয়ে রয়েছে সফরকারীরা। সর্বশেষ আউট হয়েছেন ইউনিস খান (৩৩)। ব্যাট করছেন মোহাম্মদ হাফিজ (১৯৪) ও মিসবাহ উল হক (০)।

তৃতীয় দিনেও দারুণ শুরুর ইঙ্গিত দিচ্ছিলেন আগের দিনের দুই অপরাজিত ব্যাটম্যান মোহাম্মদ হাফিজ ও আজহার আলী। কিন্তু তাদের আর ভয়ঙ্কর হয়ে উঠতে দেয়নি বাংলাদেশ। আজহারকে (৮৩) সরাসরি বোল্ড করে এই জুটি ভেঙেছেন শুভাগত। দ্বিতীয় উইকেটে হাফিজ-আজহার জুটি করেছে ২২৭ রান।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে দ্বিতীয় দিনে ১ উইকেট হারিয়ে ২৭৭ রান করেছিল পাকিস্তান। সেঞ্চুরি পেয়েছেন মোহাম্মদ হাফিজ (১৩৭*)। আর আজহার আলীও করেছেন হাফসেঞ্চুরি (৬৫*)। হাফিজ ও আজহার দু’জনেই অপরাজিত থেকে মাঠ ছেড়েছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১০১৫৩৩৭৯৭
আক্রান্ত
৫৩৩৯৫৩
সুস্থ
৭৩৪৪৪৯৫৮
সুস্থ
৪৭৮৫৪৬
শীর্ষ সংবাদ:
ঋণের বিশেষ কিস্তি সুবিধা থাকছে না         চট্টগ্রামের নির্বাচন নিয়ে আমি হতাশ : মাহবুব তালুকদার         এইচএসসির ফল প্রকাশে প্রস্তুত শিক্ষা বোর্ড         খুলনায় ১২ পাউন্ড সাপের বিষসহ আটক ৩         একুশে গ্রন্থমেলা চলবে ১৮ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত         করোনা : ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ৫০৯         চালের দাম সহনীয় রয়েছে ॥ খাদ্যমন্ত্রী         ৩৮তম বিসিএসের ২১২৯ জনকে নিয়োগ দিয়ে গেজেট প্রকাশ         ‘আঞ্চলিক নিরাপত্তা ও উন্নয়নের স্বার্থে বাংলাদেশ সংঘাতে জড়ায়নি’         চট্টগ্রামবাসী বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে ॥ ওবায়দুল কাদের         সিঙ্গাপুরে দু'টি মসজিদে হামলার পরিকল্পনার অভিযোগে কিশোর আটক         সিরিয়ায় প্রবল বর্ষণ ও তুষারপাত         ইরানের পরমাণু সমঝোতা সম্পর্কে নয়া মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর উক্তি         জার্মানিতে প্রথম চালু হলো ‘করোনা কারাগার’         কানাডায় উদ্ভাবিত করোনার টিকার পরীক্ষামূলক প্রয়োগ         ভ্যাকসিন নেয়ার পরও কি করোনাভাইরাস হতে পারে?         ফিলিস্তিনিদের সাতটি বাড়িসহ মসজিদ গুঁড়িয়ে দিল ইসরাইল!         পশ্চিমতীরে ফিলিস্তিনি কিশোরকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা         বঙ্গবন্ধুর মতাদর্শ এখনও সারা পৃথিবীর জন্য গুরুত্বপূর্ণ ॥ অমর্ত্য সেন         দিনাজপুরে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড