শুক্রবার ১৮ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে গাড়িচালক খুন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় বেসরকারী প্রতিষ্ঠানের এক গাড়িচালককে জবাই করে হত্যা করা হয়েছে। নিহতের নাম সাইফুল ইসলাম বাদশা (২৬)। এ ঘটনায় পুলিশ ঘাতক ওই প্রতিষ্ঠানের নিরাপত্তকর্মী মোঃ নাজমুল হককে গ্রেফতার করেছে। মিরপুরে একটি নির্মাণাধীন চারতলার থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শেওড়াপাড়ায় এক নার্সিং ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রবিবার তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন কল্লোল গ্রুপ নামে একটি প্রতিষ্ঠানের সাইফুল ইসলাম বাদশা (২৬) নামে এক শ্রমিককে গলা কেটে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ সকাল ১০টার দিকে কল্লোল গ্রুপের প্রতিষ্ঠান বাংলাদেশ আয়রন এ্যান্ড ওয়্যার হাউসের গোডাউনের সিঁড়ি থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে। পরে তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। তার বাবার নাম বিল্লাল বেপারী। গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার বস্তুল গ্রামে। এ ঘটনায় পুলিশ ওই প্রতিষ্ঠানের নিরাপত্তকর্মী নাজমুল হককে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদের পর নাজমুল এই খুনের কথা স্বীকার করেছে। ব্যক্তিগত দ্বন্দ্বের জের ধরে নাজমুল গাড়িচালক বাদশাকে খুন করেছে।

একইদিন দুপুরে রাজধানীর মিরপুর-১২ নম্বর সেকশনের ডিওএইচের ৯ নম্বর রোডের ৫৭৭ নম্বর নির্মাণধীন ভবনের সাততলা ভবনের চারতলার বাইরে মাচান বেঁধে কাজ করার সময় আকস্মিকভাবে পড়ে গিয়ে রিপন (২০) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত রিপনের গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায়। কাজের সূত্রে তিনি ঢাকার মিরপুর এলাকায় থাকতেন।

নার্সিং ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ॥ রবিবার রাজধানীর মিরপুরের পশ্চিম শেওড়াপাড়ার এক বাসা থেকে জাপান-বাংলাদেশ নার্সিং ইনস্টিটিউটের ছাত্রী জাকিয়ার (১৯) ঝুলন্ত লাশ উদ্ধার করে মিরপুর থানা পুলিশ। তিনি নরসিংদী জেলার আবদুল কাদেরের মেয়ে।

মিরপুর থানার উপ-পরিদর্শক সরদার নিজামুল হক জানান, পশ্চিম শেওড়াপাড়ায় ৪২১/৪ নম্বর বাসায় ৫ তলায় একই ইনস্টিটিউটের মোট ৫ ছাত্রী ভাড়া থাকত। অন্যরা সকালে ইনস্টিটিউটে গেলে, সে অসুস্থতার কথা বলে যায়নি। দুপুরে ওই চারজন ইনস্টিটিউট থেকে ফিরে এসে দেখেন দরজা বন্ধ। অনেকক্ষণ ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে তারা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করে। মিরপুর থানা পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য বিকেল ৪টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

শীর্ষ সংবাদ:
করোনা শিল্প ॥ মহামারী প্রতিরোধে         পাওনা বুঝিয়ে রাষ্ট্রায়ত্ত পাটকলে উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         এবার দীর্ঘস্থায়ী রূপ নিতে পারে বন্যা         বাজেটের কপি ছিঁড়ে বিএনপি সংসদের অবমাননা করেছে         ১০০ দিন পর বুড়িমারী স্থলবন্দর পুনরায় চালু         করোনার মধ্যেও রেমিটেন্সে রেকর্ড         বিএনপির ঔদ্ধত্যের নতুন বহিঃপ্রকাশ ॥ তথ্যমন্ত্রী         সাইবার হামলার রেড জোনে দেশ         দেশে করোনার টিকা আবিষ্কার দাবি গ্লোব বায়োটেকের         বায়ান্ন বাজার তিপ্পান্ন গলি         গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্ত করার নির্দেশ         চট্টগ্রামে করোনায় আক্রান্ত ছাড়াল ৯ হাজার         রাজধানীতে আন্তর্জাতিক প্রতারক চক্রের ৩ বিদেশী গ্রেফতার         রূপগঞ্জে কর্মচারীর হাতে মালিক খুন         বিএনপি ১১ বছর ধরে বাজেট প্রত্যাখ্যান করছে : তথ্যমন্ত্রী         বিএসএমএমইউতে চালু হচ্ছে ৩৭০ শয্যার‘করোনা সেন্টার’         ঢামেকে কোনো অনিয়ম হলে তদন্তে বেরিয়ে আসবে : স্বাস্থ্যসচিব         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         করোনা মোকাবেলায় তৃণমূলের ভূমিকা        
//--BID Records