বৃহস্পতিবার ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

না’গঞ্জে ট্রাকে পেট্রোলবোমা হামলা ॥ দগ্ধ ৫

জনকণ্ঠ ডেস্ক ॥ দেশজুড়ে হরতাল-অবরোধে গণমানুষের সাড়া না পেয়ে বিভিন্ন স্থানে নাশকতা চালাচ্ছে ২০ দলের জঙ্গীরা। রাতে না’গঞ্জের রূপগঞ্জে মালবোঝাই ট্রাকে পেট্রোলবোমায় দগ্ধ করে পাঁচজনকে। তাদের ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে। রাজশাহীর চারঘাটে চলন্ত বাসে ও ফেনীতে এমপির বাসায় বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। ফেনীর এসপির বাসভবনেও হাতবোমা ছুড়ে মেরেছে হরতাল সমর্থকরা।

নিজস্ব সংবাদদাতা রূপগঞ্জ থেকে জানান, শুক্রবার রাত সোয়া দশটার দিকে না’গঞ্জের রূপগঞ্জে মালবাহী ট্রাকে হরতাল সমর্থকদের ছোড়া পেট্রোলবোমা হামলায় পাঁচজন দগ্ধ হয়েছে। ঢাকা-সিলেট মহাসড়কের তারাব পৌরসভার যাত্রামুড়া এলাকায় ঘটনায় দগ্ধরা হলেন কবির হোসেন (৪০), বিল্লাল হোসেন (২৬), হেলাল উদ্দিন (২৫), রাসেল মিয়া (৩০) ও সোহেল মিয়া (২৮)।

দগ্ধদের তাৎক্ষণিক উদ্ধার করে ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। এদের মধ্যে কবির ও বিল্লালের অবস্থা আশঙ্কাজনক। ট্রাকচালক রুবেল মিয়া জানান, রাত সোয়া দশটার দিকে যাত্রামুড়া থেকে শিল্প কারখানার মেশিনারিজ নিয়ে রাজধানীর পোস্তগোলা যাওয়ার পথে যাত্রামুড়ায় ১০ থেকে ১২ জনের একদল দুর্বৃত্ত এসে ট্রাকে (ঢাকা, মেট্রো ঢ ১৪-২১৭১) কয়েকটি পেট্রোলবোমা নিক্ষেপ করে।

এতে ট্রাকে আগুন ধরে যায়। এ সময় ৫ ব্যক্তি গুরুতর অগ্নিদগ্ধ হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, পেট্রোলবোমা নিক্ষেপকারীদের আটকের চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
দুই বাংলার বাঙালী এক হচ্ছে রুপালি ইলিশে         মুক্তিযুদ্ধের আদর্শ ও গণতান্ত্রিক চেতনার বিরোধী দল চাই ॥ কৃষিমন্ত্রী         আইপি টিভির রেজিস্ট্রেশন শীঘ্রই ॥ তথ্যমন্ত্রী         শাহজালালে বিমানবন্দরে পরীক্ষামূলকভাবে করোনার টেস্ট শুরু         করোনা : গত ২৪ ঘন্টায় ৩৬ মৃত্যু         শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে : তথ্যমন্ত্রী         মানুষকে ডিজিটালি ঠকানো হচ্ছে : অর্থমন্ত্রী         ভারতে গেল ইলিশের প্রথম চালান         পারস্পরিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ-কুয়েত রোডম্যাপ         ‘প্রধানমন্ত্রীর এসডিজি অগ্রগতি পুরস্কার অর্জন দেশের ইতিহাসে মাইলফলক'         ‘আশা করছি বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে যুক্তরাষ্ট্র ফেরত দেবে’         ইভ্যালির সম্পদ বিক্রি ও হস্তান্তরে নিষেধাজ্ঞা         ভুক্তভোগীদের দেনা পরিশোধে ইভ্যালির সঙ্গে কথা বলতে হবে : বাণিজ্যমন্ত্রী         রামপুরায় ফ্লাট থেকে নববধূ গলিত মরদেহ উদ্ধার         সুরক্ষিত হয়েছে ১৮ হাজার সাধারণ ‘নগদ’ গ্রাহকের অর্থ         করোনা ভাইরাস ॥ প্রবৃদ্ধির প্রাক্কলন কমাল এডিবি         দেশব্যাপী ট্রাক-কাভার্ডভ্যান ধর্মঘট প্রত্যাহার         আফগান ইস্যুতে সার্ক বৈঠক বাতিল         দেশের বাইরে আর কোনও কয়লাভিত্তিক নতুন প্রকল্প করবে না চীন         যাত্রাবাড়ীতে আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার