বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনার দুই যুবককে যশোরে এনে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ খুলনার দৌলতপুরের দুই যুবককে যশোরের অভয়নগর উপজেলায় এনে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকালে অভয়নগর উপজেলার ধোপাদী সড়কের নওয়াপাড়া বেহারাপাড়া বিলের মধ্য থেকে তাদের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। হত্যাকা-ের শিকার দু’জন হলেন, খুলনার দৌলতপুর থানার দেয়ানা দক্ষিণপাড়া এলাকার কবির বন্দের ছেলে রিপন বন্দ (৩৫) ও পাবলা শিবঠাকুর পুকুরপাড় এলাকার জগদীশ ঘরামির ছেলে অমৃত ঘরামি (৩২)। সকালে অজ্ঞাত হিসেবে তাদের লাশ উদ্ধারের পর বিকেলে পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার সকালে কৃষকরা বিলে যাওয়ার সময় ২টি মৃতদেহ হাত, পা ও মুখবাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে অভয়নগর থানা পুলিশ লাশ উদ্ধার করে। তবে তখন পরিচয় না পাওয়ায় অজ্ঞাত হিসেবে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতদের হাত ও পা দড়ি এবং মাফলার দিয়ে বাঁধা ছিল। নিহত দু’জনের শরীরে মাথায়, মুখ, গলায়, বুক ও হাতে ধারালো অস্ত্রের অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।

ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, লাশের পাশে ভাজা, বিস্কুট পড়েছিল এবং হত্যার সময় নিহত দু’জন গড়াগড়ি করায় ওই জায়গায় প্রচুর রক্তের দাগ রয়েছে।

পুলিশের ধারণা, নিহত দুইজনকে ওই এলাকায় ডেকে এনে হত্যার পূর্বে নেশা জাতীয় কিছু খাইয়ে তাদের অচেতন করে তাদের হাত, পা ও মুখ বেঁধে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে গেছে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছয়রুদ্দিন জানান, সকালে হত্যাকা-ের শিকার দু’জনের লাশ উদ্ধারের পর বিকেলে পরিচয় শনাক্ত করা হয়েছে। তবে কারা কী কারণে এ দু’জনকে হত্যা করেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

শীর্ষ সংবাদ:
খাদ্য নিরাপত্তায় তিন ধাপে কর্মপরিকল্পনা         করোনাভাইরাস থেকেও দেশবাসী মুক্তি লাভ করবে         আদালতেও সাহেদের প্রতারণা- করোনা রোগী দাবি         স্বাস্থ্য খাতের শুদ্ধি অভিযান তৃণমূলে ছড়িয়ে যাবে ॥ কাদের         করোনায় আরও ৩৯ জনের মৃত্যু         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি         রফতানির লক্ষ্যমাত্রা ৪ হাজার ৮শ’কোটি ডলার ঘোষণা         সন্ত্রাস-জঙ্গীবাদমুক্ত দেশ গড়তে নাসিম আমৃত্যু লড়েছেন         শিক্ষা প্রতিষ্ঠানের গবর্নিং বডিতে সংসদ সদস্যরা থাকতে পারবেন না         স্থানীয়ভাবে কৃষি যন্ত্রপাতি তৈরিতে গুরুত্বারোপ করা হচ্ছে ॥ কৃষিমন্ত্রী         মালয়েশিয়ায় বেকার হয়ে পড়েছেন ৫ লাখের বেশি বাংলাদেশী         সরকারী বিদ্যুত কোম্পানিতে বিনিয়োগ বৃদ্ধি করলে উৎপাদন খরচ কমবে         ৩৯ ধাপ এগিয়ে ফের বিশ্বসেরা ১০০০ ব্যাংকের তালিকায় ইসলামী ব্যাংক         ঈদযাত্রায় গণপরিবহন চললেও বিক্রি হচ্ছে না অগ্রিম টিকিট         শিক্ষালয়ে গভর্নিং বডির সভাপতি হতে পারবেন না সাংসদেরা         বাংলাদেশকে ক্ষুধা, দারিদ্র্যমুক্ত দেশ হিসেবে গড়ে তুলবো : প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে মৃতের তালিকায় আরও ৩৯ জন, শনাক্ত ২৭৩৩         পোশাক কর্মীদের কর্মস্থল ত্যাগ না করার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর         ঈদে গণপরিবহন চলবে ॥ ওবায়দুল কাদের         এনবিআরের ই-পেমেন্ট সেবার উদ্বোধন        
//--BID Records