ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১২ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

বিরামপুরে বাসের ধাক্কায় পুলিশ কর্মকর্তাসহ নিহত ২

নিজস্ব সংবাদাতা, (বিরামপুর) দিনাজপুর

প্রকাশিত: ১১:৫৬, ৪ অক্টোবর ২০২৩; আপডেট: ১২:০৫, ৪ অক্টোবর ২০২৩

বিরামপুরে বাসের ধাক্কায় পুলিশ কর্মকর্তাসহ নিহত ২

সাব-ইন্সপেক্টর জহুরুল ইসলাম ও চাকরিজীবী সুজন হোসেন

দিনাজপুর বিরামপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটর সাইকেলে থাকা পুলিশ সদস্যসহ দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার(৩ আক্ট:) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কলেজ বাজার তেল পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন :নদী দখল করে পাকা স্থাপনা নির্মাণ, অপসারণের দাবি

দিনাজপুর ফুলবাড়ী উপজেলার লক্ষীপুর এলাকার আফফার উদ্দিনের ছেলে মো. জহুরুল ইসলাম (৪০) সাব-ইন্সপেক্টর ও একই উপজেলার খয়েরবাড়ি ইউনিয়নের হবিবুর রহমানের ছেলে সুজন হোসেন (৪০)। নিহতদের মধ্যে জহুরুল ইসলাম পুলিশের ডিএসবি নীলফামারী জেলার জলঢাকা থানা কর্মরত ছিলেন। সুজন ফুলবাড়ি উপজেলায় ওষুধ কোম্পানির রিপেজেন্টিভ হিসেবে কর্মরত ছিলেন। তাঁরা সম্পর্কে বন্ধু। 

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানায়, গত সোমবার রাজশাহীতে একটি মামলার সাক্ষ্য দিতে যান, সাক্ষ্য শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন তারা। পথে বিরামপুরের কলাবাগান এলাকায় একটি বাস মোটসাইকেলটিকে ধাক্কা দিলে জহিরুল ও মোনাইম হোসেন সুজন গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে তাঁরা মারা যান। এ ঘটনায় বাসটিকে জব্দ করেছে পুলিশ।

বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. সামসুজ্জামান বলেন, সড়ক দুর্ঘটনায় দুজনকে হাসপাতালে আনা হয়। তাদের মাথা এবং শরীরের বিভিন্ন স্থান থেকে প্রচুর রক্তক্ষরণের কারণেই মূলত তাদের মৃত্যু হয়েছে।

মৃত সাব-ইন্সপেক্টর জহুরুল ইসলাম গত রবিবার মৃত্যুর দুই দিন পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

এসআর

×