ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে জেলা ছাত্রলীগ নেতা নিহত

প্রকাশিত: ২০:৪১, ২৪ মে ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে জেলা ছাত্রলীগ নেতা নিহত

ইকরাম আহমেদ।

ব্রাহ্মণবাড়িয়ায় বন্ধু রায়হানের ছুরিকাঘাতে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকরাম আহমেদ (২৩) নিহত হয়েছেন। 

বুধবার (২৪ মে) সন্ধ্যায় শহরের মুন্সেফ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ঘাতক রায়হানকে (১৮) আটক করেছে। সে ঢাকার বংশাল এলাকার জিয়াউল করিমের ছেলে।

নিহত ইকরাম আহমেদ সরাইলের নোয়াগাঁও ইউনিয়নের তেরাকান্দা গ্রামের মাসুদ আহম্মেদের ছেলে। তারা সপরিবারে শহরের কালাইশ্রী পাড়া এলাকায় একটি বহুতল ভবনে ভাড়া থাকতেন।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকরাম আহমেদ ছাত্রলীগের ঢাকা উত্তর মহানগরের সাবেক সহ-সভাপতি রেদোয়ান আনসারী রিমুর অনুসারী ছিলেন এবং ঘাতক রায়হান রিমুর দূর সম্পর্কের আত্মীয়। সেই সুবাদে তাদের দুজনেরই নিজ নিজ বাড়িতে যাওয়া-আসা ছিল। আজ সন্ধ্যার দিকে মোটর সাইকেলের চাবি নিয়ে বিতর্কের জেরে এক পর্যায়ে রায়হান রিমু ইকরাম আহমেদের বুকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে দ্রুত জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা ইকরাম হত্যার প্রতিবাদে ও দ্রুত বিচারের দাবিতে শহরের প্রধান সড়ক হাসপাতাল রোড বন্ধ করে বিক্ষোভ করে। ফলে ওই এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন জানান, এ ঘটনায় ঘাতক রায়হানকে আটক করা হয়েছে। তদন্ত চলছে। বিশৃঙ্খলা এড়াতে শহরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ  মোতায়েন করা হয়েছে।

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×