ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত

সংবাদদাতা, বোয়ালমারী, ফরিদপুর

প্রকাশিত: ২১:৪০, ৯ মার্চ ২০২৩

নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত

সড়ক দুর্ঘটনা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে শামিম মোল্লা (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে মফিজুল ও সুমাইয়া নামে দুই জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৯ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার পৌর সদরের মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের সবুজ বাংলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শামিম মোল্লা বোয়ালমারী পৌরসভার কলারণ গ্রামের অহম মোল্যার ছেলে। তিনি একজন রাজমিস্ত্রী ছিলেন। আহত মফিজুল তার চাচাতো ভাই ও সুমাইয়া ইসলাম বেয়াইন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শামীম মোল্লা মোটরসাইকেলে দুই আরোহী নিয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন। অপর একটি মোটরসাইকেলকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে এবং শামিম মোল্লা ঘটনাস্থলে নিহত হন। 

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, একটি মোটরসাইকেলকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে শামিম মোল্লা নামের মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হন। 

খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহত অপর দুই আরোহী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 এসআর

সম্পর্কিত বিষয়:

×