ঢাকা, বাংলাদেশ   শনিবার ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা

প্রকাশিত: ২০:৩২, ২ ফেব্রুয়ারি ২০২৩

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা

মাদকাসক্ত আল আমিন 

গাইবান্ধার ফুলছড়িতে আল আমিন (২২) নামে মাদকাসক্ত এক ছেলেকে পুলিশে দিয়েছেন ভুক্তভোগী মা। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী। 

আটক আল আমিন উপজেলার উদাখালি ইউনিয়নের পশ্চিমউদাখালী গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে।

আটকের পর আল আমিনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের জেলসহ ৫শ টাকা জরিমানা করেন ফুলছ‌ড়ি উপ‌জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আ‌নিসুর রহমান। 

এর আগে ওসি জানায়, গত ৩০ জানুয়ারি আল আমিনের মা আলেতন বেগম ছেলেকে হাজতে রাখতে লিখিত অভিযোগ করেন ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে। 
বৃহস্পতিবার দুপুরে পশ্চিম উদাখালি গ্রা‌ম থেকে গাঁজা সেবন করা অবস্থায় স্থানীয়রা তাকে দেখতে পায়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। 

ভুক্তভোগী মা আলেতন বেগম বলেন, আল আমিন এক সময় ভালো ছেলে ছিল। নিজে ইটভাটায় কাজ করে ছেলেকে এসএসসি পর্যন্ত পড়ালেখা করাইছি। এরপর সুন্দর মে‌য়ে দেখে বি‌য়েও দেওয়া হয়েছিল। বিয়ের কিছুদিন পর হঠাৎ এলাকার নেশাগ্রস্ত ছে‌লে‌দের সঙ্গে ঘু‌রে আল আমিন এখন নেশা করা ছাড়া থাকতে পারে না। গাঁজা খেয়ে বউকে অত্যাচার করার কারণে আল আমিনের সংসার ভেঙে যায়। ঋণ নিয়ে ওর বউকে বিদায় করতে হয়েছে।

তিনি আরও বলেন, আল আমিনের নেশার টাকা জোগাড় করতে ৭০ বছর বয়সী আমার বৃদ্ধ স্বামী আজও কামলা (কৃষাণ) দেয়। নেশার টাকা না দিতে পারলে আমাদেরকে আলামিন মারধর করে। আমরা ওর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছি। তাই ওকে ভালো করার জন্য জেল হাজতে দিতে চাই। এছাড়া আমাদের আর কোনো উপায় নেই।
 

 

 এসআর

সম্পর্কিত বিষয়:

×