ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ফেন্সিডিলসহ দুই পুলিশ আটক

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট

প্রকাশিত: ২০:৪৪, ২১ জানুয়ারি ২০২৩

ফেন্সিডিলসহ দুই পুলিশ আটক

আটক

শুক্রবার  জেলার  সদর উপজেলার ২নং কুলাঘাট ইউনিয়নের টিকটিকি হাট বাজারের সড়কে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের  অভিয়ান চালিয়ে সাদা রঙ্গের প্রাইভেট কারে থাকা দুই ব্যক্তিকে ৭৭ বোতল ফেন্সিডিলসহ আটক করে।  

আটককৃত দুই পুলিশ সদস্য হল - রংপুর মাস্টারপাড়ার মৃত শাহা আলমের পুত্র মেহেদী আলম (২৮) ও পঞ্চগড় জেলার সদর উপজেলার গোলাম হাফিজের পুত্র হারুন অর রশীদ(২৯)। এদের  একজন রংপুর পুলিশ লাইন ও অন্যজন রাজারবাগ পুলিশ লাইনে  কর্মরত।  

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এরশাদুল আলম জানান,  দুজনের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ে হয়। ৭৭ বোতল ফেনসিডিল সহ দু’জন কে রাতেই আদালতের মাধ্যমে  জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, লালমনিরহাটে মাদক মাফিয়ারা বেপোরয়া আচরণ করছে। সমাজ কল্যাণ মন্ত্রীর এপিএস মিজানুর রহমান মিজানের স্ত্রীর প্রাইভেট কারে  একশত বোতল ফেন্সিডিল উদ্ধার হয় এপ্রিল মাসে। 

সেই মামলাটির রেশকাটতে না কাটতে দুই পুলিশ সদস্য বিপুল পরিমান ফেন্সিডিল সহ আটক হয়ে এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণিত হয়েছে। মন্ত্রীর এপিএসের গাড়িটির মালিকানা যাচাইয়ের নামে মামলাটা ধামাচাপা দেয়ার জোর চেষ্টা চলছে। প্রশ্ন উঠেছে এপিএসের স্ত্রী ও এপিএস শত কোটি টাকার মালিক কেমনে বলে গেছে। 

দুদুকে এপিএসের নামে মামলার খবর পত্রপত্রিকায় প্রকাশ হয়েছে।  মাদক আটকের ধরন দেখে এটা নিশ্চিত যে, রাতারাতি অর্থের মালিক বনে যেতে রাজনৈতিক ও ক্ষমতাশালী ব্যক্তিরা এই মাদক পাচারের জড়িয়ে পড়েছে। এই চক্রের প্রতিবাদ করলে উল্টো তাকে ফাঁসিয়ে দেয়া হয়। 
 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×