ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ঝিনাইদহের কালীগঞ্জের মাঠ থেকে স্কুল শিক্ষকের মৃতদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ

প্রকাশিত: ১৪:৩৬, ৮ জানুয়ারি ২০২৩

ঝিনাইদহের কালীগঞ্জের মাঠ থেকে স্কুল শিক্ষকের মৃতদেহ উদ্ধার

ম্যাপে ঝিনাইদহ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মাঠ থেকে তাপস কুমার বিষ্ণু (৫৫) নামে এক স্কুল শিক্ষকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। 

আজ রবিবার সকালে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের ঈশ্বরবা গ্রামের মাঠ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। মৃত তাপস কুমার বিষ্ণু কালীগঞ্জ উপজেলার গোপালপুর এলাকার সুনীল কুমার বিষ্ণুর ছেলে। তিনি কালীগঞ্জের চাঁচড়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

স্কুল শিক্ষক তাপস কুমার বিষ্ণুর ভাই বিদ্যুৎ কুমার বিষ্ণু জানান, শনিবার দুপুর থেকে তার ভাই নিখোঁজ ছিলেন। অনেক স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। রবিবার সকালে ভাইকে খুঁজতে তিনি কালীগঞ্জ শহরে আসেন। এরপর ঈশ্বরবা গ্রামের মাঠে একজনের মৃতদেহ পড়ে আছে খবর পান। সেখানে গিয়ে তার ভাই তাপস কুমার বিষ্ণুর মৃতদেহ সনাক্ত করেন। তার ভাই মানসিক রোগী  ছিলেন বলে তিনি জানান।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, ঈশ্বরবা গ্রামের মাঠে এক ব্যক্তির মৃতদেহ পড়ে আছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তিনি একজন ভালো শিক্ষক ছিলেন। তবে বেশকিছুদিন ধরে তিনি মানসিক রোগে ভুগছিলেন। দেড়মাস আগে তার মা মারা গেছেন। এর পর থেকে তিনি আরো বেশী রোগাক্রান্ত হয়ে পড়েন। 

পরিবারের লোকজন তাকে সব সময় নজরে রাখতেন। ঘটনার দিন সবার অগোচরে তিনি বাড়ি থেকে হয়ে নিখোঁজ হন। এরপর মাঠের জমির কাঁদার ভিতর পড়ে থাকা অবস্থায় তাকে উদ্ধার করা হয়। প্রথম দিকে ধারণা করা হচ্ছিল তিনি জীবিত থাকতে পারেন। তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তিনি অনেক আগেই মরা গেছেন বলে চিকিৎসক জানান। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি  ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

তাকে হত্যা করা হয়েছে, নাকি স্বাভাবিক মৃত্যু হয়েছে এ বিষয়ে প্রাথমিকভাবে কিছুই বলা যাচ্ছে না। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলে ওসি জানান। 


 

টিএস

×