ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

ভোলায় নুডুলস রান্নার লাকড়ি নিয়ে বাগবিতণ্ডা, যুবকের মৃত্যু

প্রকাশিত: ১৪:৫২, ৭ ডিসেম্বর ২০২২

ভোলায় নুডুলস রান্নার লাকড়ি নিয়ে বাগবিতণ্ডা, যুবকের মৃত্যু

২৫০ শয্যা জেনারেল হাসপাতাল, ভোলা

ভোলায় নুডুলস পার্টির আয়োজনকে কেন্দ্র করে  এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম মো. হৃদয় (২১)। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে। নিহত হৃদয় ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চেওয়াখালী গ্রামের মো. ইব্রাহীমের ছেলে।

আহত ও প্রত্যক্ষদর্শীরা জানান, ৩ ডিসেম্বর সন্ধ্যায় ধনিয়ার চেওয়াখালীর রুবেলের দোকান এলাকায় ৩০ টাকা করে চাঁদা তুলে নুডুলস পার্টির আয়োজন করেন তালহা, আসিক, হৃদয় ও রুবেল। এতে অংশ নেন ওই এলাকার আকবর, ইয়ামিন, মহিউদ্দিন, নয়ন, সাহাবুউদ্দিন ও অলি নামে যুবক। এসময় নুডুলস রান্নার জন্য লাকড়ি আনা নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

এ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে আবার তাদের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়। পরে স্থানীয়রা গুরুত্বর আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। এবং অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নেন। বুধবার ভোরের দিকে আহত হৃদয় ঘর থেকে বের হয়ে পুকুরে যায়। পরে তার চিৎকার শুনে আহত অবস্থায় পুকুর পাড়ে পরে থাকতে দেখে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফদির বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। এছাড়াও হাসপাতালে আহতরা পুলিশের নজরদারিতে চিকিৎসা নিচ্ছেন।

 

টিএস

সম্পর্কিত বিষয়:

×