ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, বাগেরহাট

প্রকাশিত: ২১:৪৪, ৩ ডিসেম্বর ২০২২; আপডেট: ২১:৪৮, ৩ ডিসেম্বর ২০২২

আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

কুপিয়ে জখম

বাগেরহাটে হাফিজুর রহমান (৪৫) নামে এক আওয়ামীলীগ নেতাকে বেপরোয়া কুপিয়েছে। তাকে মুমূর্ষু অবস্থায় বাগেরহাট সদর হাসপাতাল থেকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। 

শনিবার রাত ৭ টার দিকে ধোপাখালী ইউনিয়নের ফুলতলা নামক স্থানে বাড়ি ফেরার পথে ওৎ পেতে থাকা বিএনপি-জামায়েতের ৭/৮ জনের একদল সন্ত্রাসী তাকে দা দিয়ে বেপরোয়া কুপিয়ে মৃত ভেবে রাস্তায় ফেলে রেখে চলে যায়। মোছলেম মোল্লার ছেলে হাফিজুর রহমান কচুয়ার গজালিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আলীপুর আওয়ামীলীগের সভাপতি। তিনি পেশায় ব্যবসায়ী ছিলেন।

ঘটনার সময় তার সাথে থাকা ছাত্রলীগ নেতা রফিকুল মোল্লা বলেন, বাদোখালী থেকে ব্যবসায়ীক কাজ সেরে রাত সাতটার দিকে আমি ও আলীপুর আওয়ামীলীগ সভাপতি হাফিজুর মোল্লা একত্রে বাড়ির দিকে ফিরছিলাম। পথিমধ্যে ধোপাখালীর ফুলতলার কেনভাঙ্গা নামক স্থানে পৌঁছালে বিএনপি-জামায়েতের একদল ওৎ পেতে থাকা সন্ত্রাসী আকস্মিক ধারালো দা ও লাঠি নিয়ে হামলা চালায়। তখন দৌড়ে আমি রক্ষা পেলেও জামায়াত-বিএনপির চিহ্নিত সন্ত্রাসী মুহিদ, তুহিন, মিজান, রাসেল, ইয়াকুব-সহ ৭/৮ জন বেপরোয়া কুপিয়ে তাকে মৃত ভেবে রাস্তার ওপর ফেলে চলে যায়। তার মাথাসহ সারা শরীরে কমপক্ষে ১০ টি কোপ দেয় এবং পা ভেঙ্গে দিয়েছে।   

বাগেরহাট ২৫০ শয্যা হাসপাতালে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো: ইমতিয়াজ আহম্মেদ নাঈম জানান, হাফিজুর মোল্লা নামে এক ব্যক্তিকে অচেতন অবস্থায় রাত ৮টার দিকে জরুরী বিভাগে আনা হয়। তার মাথা-সহ শরীরে কমপক্ষে ৯ টি গুরুতর কোপের চিহ্ন পাওয়া গেছে। তার পা ভেঙ্গে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুমেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে।  তবে কচুয়া থানা পুলিশ এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন অভিযোগ পায়নি বলে জানিয়েছে।  
 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart