ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পোশাক কর্মীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, গাজীপুর

প্রকাশিত: ১৯:১০, ৩ সেপ্টেম্বর ২০২২

পোশাক কর্মীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা

পোশাক কর্মী

গাজীপুরে এক নারী পোশাক কর্মীকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে খুন করেছে তার স্বামী। শনিবার মহানগরীর কোনাবাড়ি থানাধীন দেউলিয়াবাড়ির কলেজ গেইট এলাকার বাসা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে তার স্বামী মাসুদ রানা পলাতক রয়েছে।  

নিহতের নাম- বুলবুলি বেগম (৩৪)। তিনি নওগাঁর মহাদেবপুর থানার বামনসাত গ্রামের আয়বাবুর মেয়ে। বুলবুলি স্থানীয় কোনাবাড়ির অরিয়েন্ট এলিউর লিনজেরী লি. কারখানায় সুইং হেলপার পদে কাজ করতেন। 

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানাধীন দেউলিয়া বাড়ির কলেজ গেইট এলাকার এক নির্মাণাধীন ভবনের তৃতীয় তলার ভাড়া বাসায় স্বামী মাসুদ রানাকে নিয়ে থাকতেন বুলবুলি বেগম। 

বৃহস্পতিবার দিবাগত রাতে বুলবুলির ছোট বোন আছিয়াকে ফোন দিয়ে মাসুদ জানায়, তোর বোন অসুস্থ্য, বাসায় গিয়ে খোঁজ নিস। এ খবর পেয়ে বুলবুলির বাসায় ছুটে যান আছিয়া। তিনি বাসায় গিয়ে রুমের দরজা তালাবদ্ধ দেখতে পান। প্রতিবেশীদের সহায়তায় তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মেঝেতে উপুড় হয়ে পড়ে বুলবুলির লাশ দেখতে পান। তার গলায় ওড়ানা পেঁচানো ছিল।  

জিএমপি’র কোনাবাড়ি থানার ওসি আবু সিদ্দিক জানান, শনিবার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। 
 

এমএস

×