ঢাকা, বাংলাদেশ   রোববার ০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯

 স্কুল ছাত্রের বিরুদ্ধে

কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

স্টাফ রিপোর্টার, গাজীপুর 

প্রকাশিত: ১৮:০৭, ৮ আগস্ট ২০২২

কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

ছাত্রীকে ধর্ষণ 

গাজীপুরে দশম শ্রেণীর ছাত্রের বিরুদ্ধে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বিয়ে না করায় ওই ছাত্রের বিরুদ্ধে থানায় মামলা করেছেন ছাত্রীর বাবা। মহানগরীর পূবাইল থানাধীন মাজুখান এলাকায় এ ঘটনা ঘটে। 

সোমবার জিএমপি’র সহকারী পুলিশ কমিশনার আবু সায়েম নয়ন বিষয়টি নিশ্চিত করেছেন। 

ভিকটিমের বাবা ও স্বজনরা জানান, গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন মাজুখান পশ্চিমপাড়া এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থেকে স্থানীয় এক কলেজে লেখাপড়া করতেন ভিকটিম ছাত্রী। 

গত ২৯ মে বিকেলে তার বাবা মা বাসায় ছিলেন না। এ সুযোগে বাসা আসে প্রতিবেশী এক ব্যক্তির ছেলে। সে স্থানীয় এক স্কুলের দশম শ্রেণীর এক ছাত্র। বাসায় ঢুকে প্রতিবেশী ছাত্রটি বিয়ে করার প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীর সঙ্গে শারীরিক ও প্রেমের সম্পর্ক গড়ে তোলে। 

পরবর্তীতে ওই ছাত্র বিভিন্ন সময় একাধিক স্থানে মেয়েটিকে ধর্ষণ করে। একপর্যায়ে কলেজ ছাত্রীটি তার প্রেমিক স্কুল ছাত্রকে বিয়ে করার প্রস্তাব দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। গত কয়েকদিন আগে মেয়ের পরিবার বিষয়টি ছেলের বাবাকে জানালে তারা বিয়ে করাতে রাজি হয়নি। এর জেরে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দশম শ্রেণীর ওই ছাত্রের বিরুদ্ধে রবিবার (৭ আগস্ট) পূবাইল থানায় মামলা দায়ের করেন ভিকটিমের বাবা।

পূবাইল থানার ওসি (তদন্ত) আতিকুর রহমান জানান, কলেজ ছাত্রীর বাবা মেয়েকে ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন। ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জিএমপি’র সহকারী পুলিশ কমিশনার আবু সায়েম নয়ন জানান, পূবাইল থানার মাজুখান পশ্চিমপাড়া এলাকায় ভিকটিম ছাত্রীর বাড়ি। তার সঙ্গে একই এলাকার ভাড়াটিয়া ওই ছাত্রের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। 

পূর্বে তারা দু’জন একই স্কুলে একই ক্লাসে লেখাপড়া করত। অভিযুক্ত ছাত্র নিয়মিত লেখাপড়া না করায় ভিকটিমের এক ক্লাস পেছনে পড়ে। পুলিশ মামলার আসামিকে গ্রেফতারের চেষ্টা করছে।