২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

‘বলিউডের সিনেমায় কাজ করার খবরটি হাস্যকর’

প্রকাশিত : ১৯ মার্চ ২০২০

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। আসন্ন ঈদে মুক্তি পাবে তার ‘মিশন এক্সট্রিম’ সিনেমা। এরই মধ্যে মুক্তির প্রতীক্ষায় থাকা ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রথম টিজার প্রকাশ পেয়েছে। গত বৃহস্পতিবার রাতে সিনেমাটির প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশনের ইউটিউব চ্যানেলে এটি অবমুক্ত করা হয়েছে। প্রকাশের পর পর নেট দুনিয়ায় ১ মিনিট ৩৩ সেকেন্ডের টিজারটি ব্যাপক আলোচিত হচ্ছে। টান টান উত্তেজনায় ভরপুর এই টিজার দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছে। সিনেমায় আরিফিন শুভর লুক সবাইকে মুগ্ধ করেছে। তা ছাড়া এ্যাকশন দৃশ্যের ঝলক প্রশংসিত হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্শকদের মন্তব্য দেখে তাই বোঝা যাচ্ছে।

এ প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, টিজারে ‘মিশন এক্সট্রিম’র এক ঝলক দেখানো হয়েছে। ট্রেলারেও এক ঝলক দেখানো হবে। সিনেমার পুরো চমকটি জানতে সিনেমা হলে গিয়ে ছবিটি দেখতে হবে। যার জন্য আরও কিছু দিন অপেক্ষায় থাকতে হবে। এই প্রথম বাংলাদেশের সিনেমার টিজারে ফোর- কে প্রযুক্তির রেজ্যুলেশন ব্যবহার হয়েছে। এ ছাড়া সিনেমাটির প্রতিটি বিষয়ে নিখুঁত ও নতুনত্ব আছে। টিজার প্রকাশের পর দর্শকদের প্রচুর ইতিবাচক মন্তব্য পাচ্ছি, যা আমাদের আরও উৎসাহ দিচ্ছে। আশা করছি পুরো সিনেমা দেখে দর্শক আনন্দ পাবেন। পুলিশ এ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’ সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ।

এদিকে সম্প্রতি চাউর হয়েছে ঢাকাই সিনেমার চিত্রনায়ক আরিফিন শুভ বলিউডে শাহরুখ খানের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। তবে এমন খবরে বিব্রত শুভ। তিনি বলেন, ‘বলিউডের সিনেমায় কাজ করার খবরটি হাস্যকর। কেউ আমার সঙ্গে কথা না বলেই একটা হাস্যকর বিষয় নিয়ে সংবাদ প্রকাশ করেছেন। এ বিষয়ে আমি কিছুই জানি না।’

এদিকে, নির্মিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক। এতে বঙ্গবন্ধুর ভূমিকায় অভিনয় করবেন চিত্রনায়ক আরিফিন শুভ। বলিউডের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল নির্মাণ করবেন সিনেমাটি। সম্প্রতি এই ছবিতে কাজ করবেন এমন শতভাগ শিল্পীর একটি তালিকা প্রকাশ করা হয়েছে। তবে এখনই এই বিষয় কথা বলতে চাচ্ছেন না শুভ। শুভ সংবাদের জন্য আরও কিছু দিন অপেক্ষা করতে হবে। বিশ্বজুড়ে করোনার প্রাদুর্ভাব। এরই মধ্যে বাংলাদেশেও করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। দেশের সকল স্কুল-কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। জনসমাগম হয় এমন সব কার্যক্রম বন্ধের নির্দেশ দিয়েছে সরকার। বুধবার থেকে বন্ধ হয়ে গেছে দেশের সব প্রেক্ষাগৃহ। করোনাভাইরাসে আতঙ্ক না হয়ে সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন শুভ।

আনন্দকণ্ঠ প্রতিবেদক

প্রকাশিত : ১৯ মার্চ ২০২০

১৯/০৩/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: