৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

শেরপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৩৪ পি. এম.
শেরপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরের শ্রীবরদীতে সোমেশ্বরী নদীর পানিতে ডুবে মদিনা (৬) ও মিশামনি (৬) নামে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোররাতে উপজেলার রানীশিমুল ইউনিয়নের ছোট বালিজুরি গ্রামের সোমেশ্বরী নদী থেকে ওই দুই শিশুর লাশ উদ্ধার করে স্বজনরা। মৃত মদিনা ছোট বালিজুরি গ্রামের ময়নাল মিয়ার মেয়ে ও মিশামনি পার্শ্ববর্তী রাঙাজান গ্রামের মিনাল মিয়ার মেয়ে। মদিনা ও মিশা মনি মামাতো-ফুফাতো বোন এবং বালিজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী।

জানা যায়, প্রতিদিনের ন্যায় বুধবার সকালে মদিনা ও মিশামনি বাড়ি থেকে স্কুলে যায়। কিন্তু স্কুল ছুটির পর বাড়ি না ফেরায় বিকালে স্বজনরা তাদের খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে নিখোঁজের সংবাদটি মাইকিং করা হয়।

তারপরও খোঁজ মেলেনি তাদের। পরে ভোররাতে ছোট বালিজুরি এলাকার ময়নাল মিয়ার বাড়ির পাশের সোমেশ্বরী নদী থেকে ওই দুই শিশুর লাশ উদ্ধার করা হয়।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরাবর পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি প্রদান করা হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু হয়েছে।

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৩৪ পি. এম.

১৩/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: