১৭ ফেব্রুয়ারী ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 

ফের বিয়ে করলেন পামেলা অ্যান্ডারসন

প্রকাশিত : ২৩ জানুয়ারী ২০২০, ১২:০২ পি. এম.
ফের বিয়ে করলেন পামেলা অ্যান্ডারসন

অনলাইন ডেস্ক ॥ প্রায় ৩৫ বছর পরিচয় জীবনের পূর্ণতা দিতে চলচ্চিত্র প্রযোজক জন পিটার্সকে বিয়ে করলেন ‘বেওয়াচ’ খ্যাত অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন।

মঙ্গলবার আকস্মিক এই বিয়ের পর উচ্ছাস প্রকাশ করেন পামেলার ছেলে ব্র্যান্ডন থমাস লি।

ফক্স নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে লি বলেন, “তারা প্রায় ৩৫ বছর ধরে দুজন দুজনকে চেনেন। আমি তাদের পরবর্তী জীবনের জন্য সৌভাগ্য কামনা করছি।”

৩৫ বছর কম নয়, তাহলে তাদের দুজনের বয়স এখন কত? পামেলা ৫২ আর পিটার্স ৭৪। তারমানে প্রেম আর বিয়ের জন্য বয়স কোনো বিষয়ই না।

আর এই কথাটাই বিশ্বাসযোগ্য করে তুলতে ‘দি হলিউড রিপোর্টার (টিএইচআর)’কে দেওয়া এক সাক্ষাৎকারে পিটার্স বলেন, “এই ত্রিশ বছরে বয়সটা আমাদের জন্য কোনো বিষয় ছিল না।”

পিটার্সের সঙ্গে পামেলার প্রথম সাক্ষাৎ হয় ৮০ সালের দিকে। ‘প্লেবয় ম্যানশন’য়ে প্রথম দেখেই পামেলার প্রেমে পড়ে যান পিটার্স। সেই সময় প্রেম হলেও পরে সেটা ভেঙে যায়।

কারণ হিসেবে পিটার্স বলেন, “প্লেবয় ম্যাগাজিনের প্রকাশক হিউ হাফনার তাকে ভালোবাসতো। সেই সময় পামেলার বয়স হয়ত ১৯ হবে। তার রূপ ফুটিয়ে তুলতে আলাদা কোনো মেইকআপেরই দরকার হত না। আমি তাকে বলেছিলাম ‘প্লেবয়’তে কাজ করা বাদ দিয়ে ভালো কিছু কর। সে তখন আমার কথা শুনেনি। পরে প্লেবয়ের ১৩টা ম্যাগাজিনের প্রচ্ছদ কন্যা হয়েছিল পামেলা।”

রকার টমি লি’র সঙ্গে পামেলা অ্যান্ডার্সনের প্রথম বিয়ে হয়। সেই ঘরের দুটি সন্তান ব্র্যান্ডন থমাস এবং ডেলান জ্যাগার। ১৯৯৫ থেকে ১৯৯৮ সাল পর্যন্ত এই সংসার টিকলেও সেটা ছিল খুবিই বিদ্বেষপূর্ণ। পরে গায়ক কিড রক’কে বিয়ে করেন এবং তাদের মধ্যে ছাড়াছাড়ি হয় ২০০৬ সালে। এরপর প্রযোজক রিক সলোমোনকে দুবার বিয়ে করেন এই কানাডিয়ান-আমেরিকান অভিনেত্রী। একবার ২০০৭ সালে আরেকবার ২০১৩ সালে। সলোমোনের সঙ্গে দুবার বিয়ের কোনোবারই এক বছরের বেশি টেকসই হয়নি।

এদিকে ‘এ স্টার ইজ বর্ন’ ও ‘সুপারম্যান রিটার্নস’ খ্যাত প্রযোজক পিটার্সও বসে থাকেননি। চারবার সম্পর্ক করে চারবারই বিচ্ছেদ ঘটিয়েছেন। প্রথম পরিণয় ঘটে ব্যবসায়ী বারবারা স্ট্রেইস্যান্ডের সঙ্গে। দ্বিতীয় বিয়ে করেন অভিনেত্রী লেইসলি অ্যান ওয়ারেন’কে; এই ঘরে তাদের একটা ছেলে রয়েছে। তৃতীয় স্ত্রী ক্রিস্টিন পিটার্সের ঘরে রয়েছে দুটি কন্যা সন্তান। ছেলে ক্রিস্টোফার পিটার্স হলিউড অভিনেতা ও প্রযোজক।

প্রকাশিত : ২৩ জানুয়ারী ২০২০, ১২:০২ পি. এম.

২৩/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: