২৪ জানুয়ারী ২০২০, ১১ মাঘ ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

প্রধানমন্ত্রীর স্বপ্নকে সার্থক করার সৈনিক হিসাবে কাজ করে যেতে হবে ॥ খাদ্যমন্ত্রী

প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৯, ০৬:১৬ পি. এম.
প্রধানমন্ত্রীর স্বপ্নকে সার্থক করার সৈনিক হিসাবে কাজ করে যেতে হবে ॥ খাদ্যমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ॥ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, আমি যতদিন বেঁচে থাকবো, ততদিন সততা ও নিষ্ঠার সঙ্গে আপনাদের ও দেশের সেবা করে যাব। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরা তাঁর স্বপ্নকে সার্থক করার জন্য সৈনিক হিসাবে কাজ করে যাবো। সমতল আদিবাসী তথা ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মান উন্নয়নের জন্য সরকার কাজ করে যাচ্ছেন। মুসলিম, হিন্দু, খ্রিষ্টান, বৌদ্ধ কোন ধর্ম না, সবার বড় তারা মানুষ। তারা এদেশেরই একটি অংশ, তাদের বাদ দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া যাবে না। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় নওগাঁর নিয়ামতপুর উপজেলা পরিষদের স্থায়ী মঞ্চে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রাপ্ত সমতল ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে ভেড়া পালন প্রকল্পের আওতায় ভেড়া বিতরণ, উপজেলা পরিষদের রাজস্ব তহবিল থেকে গরীব ও মেধাবী ছাত্র/ছাত্রীদের মাঝে উপবৃত্তি প্রদান ও জেলা পরিষদের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম প্রমুখ।

প্রধান অতিথি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যা বলেন, তাই করেন। তিনি বলেছেন গ্রামকে শহর তৈরী করবেন। তারই ধারাবাহিকতায় প্রত্যেক উপজেলায় একটি করে মিনি ষ্টেডিয়াম, অডিটোরিয়াম, মডেল প্রাথমিক বিদ্যালয় নির্মান করবেন। শহরে যা যা থাকে গ্রামেও তাই করবেন। এ অনুষ্ঠানের পূর্বে ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ কমপ্লেক্স ভবন এবং পরে মালঞ্চি উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন।

প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৯, ০৬:১৬ পি. এম.

১০/১২/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: