২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা, আটক একজন


পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গার বেলছড়িতে স্বামী- এনামুল হক(৪৩) ও স্ত্রী পারভিন আক্তারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার সকাল ১০টার দিকে পুলিশ উপজেলার পূর্ব খেদাছড়ার নিজেদের বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে মরা পাইফ্যা এলাকার একটি লেকের পাড় থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। এ ঘটনায় আবু তালেব নামে একজনকে আটক করা হয়েছে।

এনামুলের ছোট ভাই শামীম জানান, তার ভাই-ভাবি মঙ্গলবার বিকেলে নিজেদের লেক দেখার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এরপর আর তারা বাসায় ফেরেননি। তাদের খোঁজে সকালে লেকের পাড়ে এসে ভাই-ভাবির ক্ষত-বিক্ষত লাশ দেখে পুলিশে খবর দেওয়া হয়। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন টিটু জানান, জমি বিরোধের কারণে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তাদের শরীরে একাধিক কোপের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে থানায় আনা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে খবর পেয়ে জেলা পুলিশ সুপার (এসপি) মো. মজিদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় জড়িতদের দ্রুত আটকের পর আইনানুগ ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছেন তিনি।

রামগড় সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ কাজী হুমায়ুন রশীদ জানান, ঘটনায় জড়িতদের আটকে অভিযান চলছে।

সম্পর্কিত:
পাতা থেকে: