২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ক্রিকেটার শাহাদাত পলাতক, বাসায় তালা


ক্রিকেটার শাহাদাত পলাতক, বাসায় তালা

অনলাইন ডেস্ক॥ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস বোলার শাহাদাত হোসেনের বিরুদ্ধে গৃহকর্মী নির্যাতনের অভিযোগ উঠেছে।

রবিবার রাতে মিরপুর মডেল থানায় এই অভিযোগে একটি মামলা হবার পর থেকে তাকে আর পাওয়া যাচ্ছে না।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ভূঁইয়া মাহবুব হোসেন বিবিসিকে বলেন, ′তাকে ধরতে অভিযান চলছে। সে পলাতক রয়েছে। তার বাসায় গিয়ে আমরা তালা মারা দেখতে পেয়েছি′।

স্থানীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে রবিবার সন্ধেবেলা একটি মেয়ে শিশুকে রাস্তা থেকে উদ্ধার করা হয়। তার শরীরে নির্যাতনের চিহ্ন ছিল।

সে ক্রিকেটার শাহাদাতের বাসায় গৃহকর্মী ছিল এবং শাহাদাত ও তার পরিবারের সদস্যরা তাকে নির্যাতন করেছে বলে সে অভিযোগ করে।

পরে মেয়েটিকে থানায় নিয়ে গিয়ে শাহাদাতের বিরুদ্ধে মামলা করেন খন্দকার মোজাম্মেল হোসেন নামে একজন সাংবাদিক। আর নির্যাতনের শিকার মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে নিয়ে যাওয়া হয়।

তার বয়স এগারো বছর বলে উল্লেখ করছে পুলিশ।

বাংলাদেশে ক্রিকেটারদের ব্যাপক তারকা-খ্যাতি রয়েছে। ফলে শাহাদাত হোসেন এ ধরণের অভিযোগে জড়িয়ে পড়ায় দেশটিতে এখন ব্যাপক সমালোচনা চলছে। এর আগে আরেক তারকা পেস বোলার রুবেল হোসেনও একটি নারী নির্যাতনের অভিযোগে জড়িয়ে পড়েছিলেন। রুবেলের বিরুদ্ধে হ্যাপি নামে এক চিত্রনায়িকার করা ওই মামলার পর দেশটিতে ব্যাপক বিতর্ক হয়েছিল।

এবার শাহাদাত হোসেনও একটি ফৌজদারি অপরাধের সাথে জড়িয়ে পড়ার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গণসংযোগ কর্মকর্তা রাবিদ ইমাম বিবিসিকে বলছেন, ′এটা তার ব্যক্তিগত ব্যাপার। ক্রিকেট বোর্ডের এখানে কোন ভূমিকা নেই। এক্ষেত্রে আইন তার নিজের গতিতেই চলবে′। জাতীয় দলের তালিকাভুক্ত হলেও সাম্প্রতিক কোনও ম্যাচে অবশ্য বাংলাদেশ দলের মূল স্কোয়াডে শাহাদাতকে খেলতে দেখা যায়নি।

সূত্র : বিবিসি বাংলা