মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৬ সেপ্টেম্বর ২০১৭, ১১ আশ্বিন ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

জ্ঙ্গী দমনে শেখ হাসিনার নেতৃত্ব বিশ্ব দরবারে প্রশংসিত ॥ স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ১৪ জুলাই ২০১৫, ০১:৫২ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই। বাংলাদেশের জঙ্গী দমনে শেখ হাসিনার নেতৃত্ব বিশ্ব দরবারে প্রশংশিত। তাঁর নেতৃত্বে ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্য আয়ের দেশে পরিণত হতে যাচ্ছে। দেশের এই বড় অর্জনে শরিক হতে চিকিৎসক সমাজসহ সকলকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

সোমবার বিকেলে সেগুনবাগিচার গণপূর্ত ভবন মিলনায়তনে গণতন্ত্রী পার্টি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। গ্রাম-গঞ্জের মানুষ এখন আর না খেয়ে থাকে না। গ্রামে বিদ্যুত সরবরাহ আগের চেয়ে অনেক বেড়েছে। বাংলাদেশ আরও এগিয়ে যেত, যদি বিএনপি- জামায়াত জোটের অপরাজনীতি এবং জ্বালাওপোড়াও না হতো।

গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ড. শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, জাতীয় পার্টির (জেপি) প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য এ এইচ সালাহউদ্দিন মাহমুদ, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, জাসদের সাধারণ সম্পাদক শরিফ নুরুল আম্বিয়া, বাসদের আহ্বায়ক রেজাউর রশীদ খান প্রমুখ।

পরে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ শাখা প্রাক্তন ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদল্যালয়ের ডাঃ শহীদ মিলন হলে এই আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি অধ্যাপক ডাঃ মোঃ শরাফুদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডাঃ কামরুল হাসান খান, বিএমএ মহাসচিব ইকবাল আর্সলান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ১৪ জুলাই ২০১৫, ০১:৫২ এ. এম.

১৪/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: