মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৮ আগস্ট ২০১৭, ৩ ভাদ্র ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বাংলাদেশের লক্ষ্য ১৪৯

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫, ০২:৪৪ পি. এম.

অনলাইন রিপোর্টার ॥ সিরিজের প্রথম টোয়েন্টি২০ ম্যাচে বাংলাদেশকে জয়ের জন্য ১৪৯ রানের লক্ষ্য বেঁধে দিয়েছে দক্ষিণ আফ্রিকা। আগে ব্যাট করে ৪ উইকেট হারিয়ে ১৪৮ রান করেছে সফরকারীরা।

এর আগে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় দক্ষিণ আফ্রিকা। ব্যাট করতে নেমে ইনিংসের প্রথম ওভারেই উইকেট হারায় সফরকারীরা। ভয়ঙ্কর হয়ে উঠার আগেই মারকুটে ক্রিকেটার ভিলিয়ার্সকে সাজঘরের পথ দেখান আরাফাত সানি। সাজঘরে ফেরার আগে ২ রান করেন তিনি। ভিলিয়ার্সের পর প্যাভিলিয়নে ফেরেন আরেক ওপেনার ডি কোক। অলরাউন্ডার নাসির হোসেনের বলে ক্যাচ আউট হন তিনি (১২)।

উদ্বোধনী জুটি বিদায়ের পর সানির দ্বিতীয় শিকার হন জেপি ডুমিনি। নাসির হোসেনের হাতে ক্যাচ দেন তিনি (১৮)। আর অলরাউন্ডার সাকিব আল হাসানের বলে আউট হন ডেভিড মিলার (১)। শেষ অবধি ডু প্লেসিসের অপরাজিত ৭৯ রানের কল্যাণে রান করতে সক্ষম হয় দক্ষিণ আফ্রিকা। এ ছাড়া অপরাজিত ৩১ রান করেন রিলি রোসোউ।

বাংলাদেশ দল : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, লিটল দাস, নাসির হোসেন, আরাফাত সানি, সোহাগ গাজী ও মুস্তাফিজুর রহমান।

দক্ষিণ আফ্রিকা দল : ডু প্লেসিস (অধিনায়ক), কুইন্টন ডি কোক, রিলি রোসোউ, এবি ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি, ডেভিড মিলার, ওয়েন পার্নেল, অ্যারন ফাঙ্গিসো, কাগিসো রাবাডা, ডেভিড ওয়েসে ও কাইল অ্যাবোট।

প্রকাশিত : ৫ জুলাই ২০১৫, ০২:৪৪ পি. এম.

০৫/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: