ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৪ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

ওয়ালটন স্মার্ট ফ্রিজ জাতীয় মহিলা রাগবি শুরু

প্রকাশিত: ২০:০২, ২৫ মে ২০২৩

ওয়ালটন স্মার্ট ফ্রিজ জাতীয় মহিলা রাগবি শুরু

মহিলা রাগবি শুরু

বাংলাদেশে রাগবি ফেডারেশন ইউনিয়নের সার্বিক ব্যাস্থাপনায় এবং ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ-পিএলসির পৃষ্ঠপোষকতায় বৃহস্পতিবার থেকে পল্টন মাঠে শুরু হয়েছে ওয়ালটন স্মার্ট ফ্রিজ জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা।১৫ জেলা ও একটি সার্ভিসেস দলের অংশগ্রহণে প্রতিযোগিতা চলবে ২৮ মে পর্যন্ত। 

উদ্বোধনী দিনে গ্রুপ পর্বের ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ আনসার, বাগেরহাট জেলা, নড়াইল জেলা, ঠাকুরগাঁও জেলা, ঢাকা জেলা, ফরিদপুর জেলা, মাগুরা জেলা, চট্টগ্রাম জেলা, ফরিদপুর জেলা, হবিগঞ্জ জেলা, দিনাজপুর জেলা, জয়পুরহাট জেলা ও গাইবান্ধা জেলা।

প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক (ক্রীড়া) এসএম শাহ হাবিবুর রহমান হাকিম। বিশেষ অতিথি ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের উপ-পরিচালক (ঢাকা) ও টুর্নামেন্ট কমিটির সভাপতি সৈয়দা তাসলিমা আক্তার, এশিয়া রাগবির দক্ষিণ এশীয় উন্নয়ন কর্মকর্তা মাহফিজুল ইসলাম, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের জ্যেষ্ঠ অতিরিক্ত পরিচালক (মার্কেটিং এ্যান্ড কমিউনিকেশন) মেহরাব হোসেন আসিফ। 

এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশনের সাধারণ সম্পাদক সম্পাদক মৌসুম আলী, যুগ্ম-সম্পাদক সাঈদ আহমেদসহ টুর্নামেন্ট কমিটির সদস্যরা।

 

রুমেল খান

×