ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা

প্রকাশিত: ২১:১৭, ৮ ফেব্রুয়ারি ২০২৩

শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা

শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা

যুব ক্রীড়া মন্ত্রণালয় এবং ইউনিসেফ বাংলাদেশের যৌথ আয়োজনে নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় অনুষ্ঠিত হলো শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতা। খালিয়াজুরী কলেজ মাঠে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন খালিয়াজুরী উপজেলা চেয়ারম্যান রাব্বানী জব্বার। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার রুয়েল সাংমা।

বুধবার সকালে খালিয়াজুরী কলেজ মাঠে অনুষ্ঠিত হয় বালক এবং বালিকাদের ফুটবল, ভলিবল এবং কাবাডি প্রতিযোগিতা। এছাড়া উপজেলা মাঠে অনুষ্ঠিত হয় বালক এবং বালিকাদের ক্রিকেট প্রতিযোগিতা।

আয়োজনের বিশেষ আকর্ষণ ছিলো হাসপাতাল মাঠে অনুষ্ঠিত হওয়া বালক এবং বালিকাদের ব্যাডমিন্টন প্রতিযোগিতা। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথিরা। আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় নেত্রকোনা জেলা ক্রীড়া অফিসার আল-আমিন।

আমি খেলতে চাই, আমাকে খেলতে দাও,এই স্লোগানকে সামনে রেখে সারা দেশের ২৫টি জেলার প্রতিটি উপজেলায় এবং ১২টি সিটি কর্পোরেশনে ফুটবল, ক্রিকেট, কাবাডি, ভলিবল এবং ব্যাডমিন্টন প্রতিযোগিতার আয়োজন করছে যুব ক্রীড়া মন্ত্রণালয় এবং ইউনিসেফ। তৃণমূলে পিছিয়ে থাকা ছাত্র ছাত্রীদের ক্রীড়াক্ষেত্রে সুযোগ সুবিধা প্রদান এবং খেলাধুলার মাধ্যমে তাদের দৈহিক, মানসিক উন্নয়নের জন্য প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে।

 

রুমেল

×