ঢাকা, বাংলাদেশ   সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

মেসিরা খেলতে নামার আগেই বিপর্যয়, স্টেডিয়ামের কাছে অগ্নিকাণ্ড

প্রকাশিত: ২০:০৯, ২৬ নভেম্বর ২০২২; আপডেট: ২০:১৮, ২৬ নভেম্বর ২০২২

মেসিরা খেলতে নামার আগেই বিপর্যয়, স্টেডিয়ামের কাছে অগ্নিকাণ্ড

আগুন লেগে ধোয়া বের হচ্ছে।

লুসাইল স্টেডিয়ামে আজ শনিবার দিবাগত রাতে খেলতে নামবে লিওনেল মেসির আর্জেন্টিনা। তার আগে লুসাইল শহরে নির্মীয়মাণ একটি ভবনে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে। 

স্থানীয় অগ্নি নির্বাণ দপ্তরের তৎপরতায় বিষয়টি নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তবে এই ঘটনা চিন্তায় ফেলেছে আয়োজকদের।

জানা যায়, আজ লুসাইল স্টেডিয়ামের থেকে ৩.৫ কিমি দূরে একটি নির্মীয়মান বাড়িতে আগুন লাগে। সকাল ১০টা নাগাদ আগুন লাগার পরেই স্থানীয় দমকল বিভাগ আগুন নেভাতে যায়। আগুন লাগার ঘটনায় কেউ মারা যাননি। শুধু ওই বাড়িটির কিছু অংশ পুড়ে গেছে।

এ ঘটনায় স্থানীয় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিশেষত লুসাইল স্টেডিয়ামের থেকে কিছুটা দূরে তেকিয়াফানে সমর্থকদের থাকার জন্য ‘ফ্যান ভিলেজ’ রয়েছে। তার পেছন থেকে আগুন বেরোতে শুরু করায় অনেকেই ভেবেছিলেন, ফ্যান ভিলেজেই আগুন লেগেছে। তবে কাতার সরকার সঙ্গে সঙ্গে জানিয়ে দেয়, সে রকম কোনো ঘটনা ঘটেনি। ফ্যান ভিলেজ সুরক্ষিতই রয়েছে।

হাজার হাজার কোটি টাকা খরচ করে বিশ্বকাপের আয়োজন করেছে কাতার। তার অনেকটাই ব্যয় হয়েছে লুসাইল শহর নতুন করে তৈরি করতে। তৈরি করা হয়েছে একাধিক শপিং মল, মেট্রো স্টেশন, রাস্তাঘাট। আর সেই শহরেই লেগেছে আগুন। 

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart