ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

এশিয়া কাপ খেলতে সিলেটে জ্যোতিরা

স্পোর্টস রিপোর্টার

প্রকাশিত: ০০:১১, ২৯ সেপ্টেম্বর ২০২২

এশিয়া কাপ খেলতে সিলেটে জ্যোতিরা

সিলেটে বাংলাদেশ নারী ক্রিকেট দলের সদস্যরা

সিলেটে টি২০ ফরম্যাটে জাতীয় ক্রিকেট লীগ শেষ করেই আরব আমিরাত যায় বাংলাদেশ মহিলা ক্রিকেট দল। সেখানে দাপটের সঙ্গে খেলে টানা তৃতীয়বারের মতো মহিলা টি২০ বিশ্বকাপ বাছাইয়ে চ্যাম্পিয়ন হয় তারা। আবুধাবি থেকে মঙ্গলবার শিরোপা নিয়ে দেশে ফিরেই আবার বিমানযোগে সিলেটে গেছেন তারা বুধবার সকালে। কারণ ১ অক্টোবর সিলেটেই মাঠে গড়াচ্ছে অষ্টম মহিলা এশিয়া কাপ টি২০ আসর।

সর্বশেষ ২০১৮ সালে হওয়া আসরে মালয়েশিয়াতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের মেয়েরা। এবার ঘরের মাটিতে শিরোপা ধরে রাখান মিশন নিগার সুলতানা জ্যোতির দলটির। এখানে ১৫ অক্টোবর পর্যন্ত রাউন্ড রবিন লীগ পদ্ধতিতে খেলবে বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, থাইল্যান্ড, আরব আমিরাত ও মালয়েশিয়া।
উদ্বোধনী ম্যাচে ১ অক্টোবর থাইল্যান্ডের বিপক্ষে সকাল ৯টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের গ্রাউন্ড ২ এ নামবে বাংলাদেশ। একই দিন একই ভেন্যুতে দুপুর ১টা ৩০ মিনিটে মূল গ্রাউন্ডে মুখোমুখি হবে ভারত ও শ্রীলঙ্কা। ইতোমধ্যেই পাকিস্তান, শ্রীলঙ্কা, আরব আমিরাত ও থাইল্যান্ড দল সিলেটে এবং আজ ভারতীয় দল সিলেটে পৌঁছাবে। ৩ অক্টোবর পাকিস্তান, ৬ অক্টোবর মালয়েশিয়া, ৮ অক্টোবর ভারত, ১০ অক্টোবর শ্রীলঙ্কা, ১১ অক্টোবর আরব আমিরাতের বিপক্ষে খেলবে বাংলাদেশ। ১৫ অক্টোবর ফাইনাল দিয়ে শেষ হবে এবারের আসর।

monarchmart
monarchmart