ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘আওয়ামী লীগ সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়ায়’

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর

প্রকাশিত: ২১:৫৮, ২ এপ্রিল ২০২৪

‘আওয়ামী লীগ সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়ায়’

বক্তব্য দেন  আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী। 

বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, পবিত্র রমজান মাস সিয়াম সাধনার মাস। সকল ধর্মে মানুষ সৃষ্টির সেরা জীব হিসেবে গন্য করা হয়েছে। মানুষ মানুষের জন্যে। জননেত্রী শেখ হাসিনা ইফতার পার্টি না করে অসহায়দের পাশে সাহায্য নিয়ে দাঁড়ানোর আহবান জানিয়েছেন। 

তাই আওয়ামী লীগ অসহায়দের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে। আওয়ামী লীগ সবসময়ই অসহায়দের পাশে এসে দাঁড়ায়।

মঙ্গলবার (২ মার্চ) বিকালে চাঁদপুর শহরের সিটি কলেজ মিলনায়তনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অন্ধ, প্রতিবন্ধী, এতিমখান, কমিউনিটি পুলিশিং, সরকারি শিশু পরিবার এবং অসহায়দের মাঝে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, কিছু অসাধু ব্যবসায়ী সিন্ডিকেট করে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়িয়ে দিয়েছিল। কিন্তু সেই চক্রান্ত সফল হয়নি। জননেত্রী শেখ হাসিনার সবসময়ই সাধারণ মানুষের কথা ভাবেন। তিনি মানবতার মা। তাঁর সঠিক পদক্ষেপের কারণে দেশ সুন্দরভাবে এগিয়ে যাচ্ছে।

কলেজের অধ্যক্ষ মো. সহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ। কলেজের আজীবন দাতা সদস্য অ্যাড. আতাউর রহমান পাটওয়ারীর সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

এছাড়াও আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক শাহ আলম মিয়া, কমিউনিটি পুলিশিং এর পক্ষ থেকে বক্তব্য দেন সূফি খায়রুল আলম খোকন প্রমুখ।

 

এসআর

×