ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

ধামরাইয়ে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা, আটক ৯

সংবাদদাতা, ধামরাই, ঢাকা

প্রকাশিত: ২০:০৬, ১৬ জানুয়ারি ২০২৩

ধামরাইয়ে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা, আটক ৯

বিক্ষোভ মিছিল

ঢাকার ধামরাইয়ে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের দাওয়া পাল্টা দাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় ধামরাই উপজেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য তমিজ উদ্দিনসহ ৯ জন নেতা কর্মীদের আটক ধামরাই থানা পুলিশ।

সোমবার (১৬ জানুয়ারি) ধামরাই উপজেলা বিএনপি'র সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য তমিজ উদ্দিনের নেতৃত্বে পৌর শহরের আইঙ্গন মোড়ে বিদ্যুৎ এর মূল্যে বৃদ্ধিসহ ১০ দফা দাবিতে বিক্ষোভ মিছিল বের করা হয়।

এ সময় পুলিশ প্রথমে তাদের বাধা দেয়। সেই বাধা উপেক্ষা করে আবার মিছিল শুরু করলে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের ধাক্কাধাক্কি শুরু হয়। এক পর্যায়ে পুলিশ ধাওয়া দিয়ে মিছিল ছত্রভঙ্গ করে দিয়ে বিক্ষোভ মিছিল থেকে বিএনপির ৯ জন নেতাকর্মীদের আটক করে।

আটককৃতরা হলেন,ধামরাই থানা বিএনপির সভাপতি তমিজ উদ্দিন(৬৮),দপ্তর সম্পাদক মিকাইল আহমেদ(৪৪),ধামরাই পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মারুফ শিকদার (৪৩),ধামরাই পৌর বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মর্তুজা মিয়া(৪৫),কুশুরা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হাই (৪৫),আহমদ আলী(২৮),আবুল হোসেন(৬০),লাবলু মিয়া (৪০) ও  শরীফ(৩২)।

ধামরাই থানা বিএনপি'র সাধারণ সম্পাদক শামছুর ইসলাম বলেন, কেন্দ্রের ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে আমরা শান্তিপূর্ণভাবে বিক্ষোভ মিছিল করার জন্য প্রস্তুত নিয়ে আমরা মিছিল বের করি। হঠাৎ করে পুলিশ এসে আমাদের ধাওয়া দিয়ে মিছিল ছত্রভঙ্গ করে তমিজ উদ্দিনসহ আমাদের বেশ কিছু নেতাকর্মীদের আটক করে নিয়ে যায়।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×