ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

ডিবির বিরুদ্ধে যে অভিযোগ তুললেন আনারকন্যা ডরিন

প্রকাশিত: ১৫:৩২, ১৯ জুন ২০২৪

ডিবির বিরুদ্ধে যে অভিযোগ তুললেন আনারকন্যা ডরিন

দিন দিন ডিবির তৎপরতা কমে যাচ্ছে বলে অভিযোগ আনারকন্যা ডরিনের

কলকাতায় খুন হওয়া ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন বলেছেন, দিন দিন ডিবির তৎপরতা কমে যাচ্ছে। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, আমি বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি, এখন নাকি চাপ আসছে। যার কারণে বাবা হত্যার মামলাটি কার্যক্রম দিন দিন কমে যাচ্ছে। ডিবির তৎপরতাও কমে যাচ্ছে।

বুধবার (১৯ জুন) সকাল ১০টায় ঝিনাইদহের কালীগঞ্জের উপজেলার রাখালগাছি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের রঘনাথপুর বাজারে আয়োজিত মানববন্ধনে এসব কথা বলেন ডরিন। মানববন্ধনে কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

ডরিন বলেন, হত্যার সঙ্গে গ্যাস বাবুর কিসের সংশ্লিষ্টতা। কেন সে এগুলো করেছে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বড় নেতা। তাকে কারাগার থেকে ছাড়ানোর জন্য চাপ আসছে। তারা জঘন্যভাবে আমার বাবাকে হত্যা করেছে। তারা ভাঙ্গায় বসে ছবি আদান-প্রদান করে আবার কালীগঞ্জ এসে আমাকে সান্ত্বনা দিয়ে যায়।

তিনি বলেন, আমাকে এতিম করে দিয়ে আবার বলে আমি এতিমের সঙ্গে আছি। এই ধরনের অভিনয় করে গেল আমার সঙ্গে। আমার বাবাকে এর আগে তিনবার হত্যার চেষ্টা করা হয়েছিল। আমি আমার বাবা নির্মম ও নৃশংস হত্যারীদের বিচার চাই। তাদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক।

রাখালগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টুর সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর সিদ্দিক ঠাণ্ডু। এ ছাড়া বক্তব্য রাখেন পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুজ্জামান রাসেল প্রমুখ।

উল্লেখ্য, গত ১২ মে কলকাতায় গিয়েছিলেন আনার। ১৩ মে চিকিৎসকের কাছে যাওয়ার কথা বলে বেরিয়ে নিখোঁজ হন। পরে পুলিশ তদন্তে নেমে জানতে পারে, নিউ টাউনের ওই ফ্লাটে খুন হয়েছেন তিনি।

এবি 

×