ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

কামরাঙ্গীরচরে আওয়ামীলীগের উন্নয়ন সমাবেশ

প্রকাশিত: ২১:৪৯, ১৯ সেপ্টেম্বর ২০২৩

কামরাঙ্গীরচরে আওয়ামীলীগের উন্নয়ন সমাবেশ

উন্নয়ন সমাবেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র নেতৃত্বে পরিচালিত সরকারের ১৫ বছরের উন্নয়ন প্রচার ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়। 

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) কামরাঙ্গীরচর কেন্দ্রীয় শহীদ মিনার মাঠে ৫৬নং ওয়ার্ড অর্ন্তগত কেন্দ্র ভিত্তিক ইউনিট আওয়ামীলীগের উদ্যোগে “উন্নয়ন সমাবেশ” অনুষ্ঠিত হয়।ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন এর সভাপতিত্বে আয়োজিত এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ,  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্থানীয় সাংসদ এডভোকেট মো:কামরুল ইসলাম।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির,উপস্থিত ছিলেন কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি,আরো উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের  ৫৫ ও ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর সহ সংরক্ষিত আসনের কাউন্সিলর 

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি স্থানীয় সাংসদ এডভোকেট কামরুল ইসলামের প্রশংসা করেন এবং ঢাকা ২ আসনের জনগণকে ভাগ্যবান বললেন যে তাঁর মত একজন সঠিক নেতৃত্ব পেয়েছে যার ফলে ঢাকা দুই আসনে ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি  আরো বলেন নির্বাচনের সময় ঘনিয়ে এলেই কিছু সু-সময়ের বন্ধু মিলে, তাদের থেকে তিনি সাবধান থাকতে বলেন। এ সময় তিনি আওয়ামী লীগের পক্ষে নৌকায় ভোট চান।

স্থানীয় সংসদ এডভোকেট কামরুল ইসলাম বলেন, নির্বাচন যথাসময়েই হবে কেউ নির্বাচন  বানচাল করতে পারবেনা। আমরা ডিজিটাল বাংলাদেশ করেছি, তারা ডিজিটাল ভাবেই অপ্রচার করছে ফেসবুক ইউটিউব সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় দেশের  ভাবমূর্তি ক্ষুন্ন করছে। তিনি আরো বলেন,তারা খালেদা জিয়ার মুক্তি চায় না, তারেক জিয়ার  ফর্মুলায় খালেদা জিয়াকে মাইনাস করতেই তারা চায় তিনি জেলখানায় থাকুক, প্রধানমন্ত্রীর নির্বাহী ক্ষমতায় তাকে জেলখানার বাইরে থাকার সুযোগ  দিয়েছেন। 

এ সময় তিনি আরো বলেন আপনারা আমাকে ১৫ বছর সেবা করার সুযোগ দিয়েছেন,আমি আবারও সুযোগ চাই। তিনি তার সাংসদীয়  আসনের বিভিন্ন উন্নয়নের দিক তুলে ধরেন, সেই সাথে ১৫ বছরের সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ উন্নয়নমূলক কাজ তুলে ধরেন। তিনি বলেন যারা দেশবিরোধী কাজে লিপ্ত তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

লাবু

×