ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

সন্তানের জামার জন্য প্রাণ গেল মায়ের

প্রকাশিত: ১৮:৫৫, ২৫ জানুয়ারি ২০২৩

সন্তানের জামার জন্য প্রাণ গেল মায়ের

বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধুর মৃত্যু 

রাজধানীর কামরাঙ্গীরচরে একটি বাসার কার্নিশে আটকে পড়া সন্তানের জামা আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে সাদিয়া আক্তার (২৫) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

মাদবর বাজার বেরিবাদ পাঠাগারের পাশে একটি পাঁচতলা ভবনের পঞ্চম তলাতে স্বামী নুরে আলম ও একমাত্র ছেলে জিসানকে (২) নিয়ে থাকতেন সাদিয়া। নুরে আলম স্থানীয় চিলিং ফাস্টফুড নামে একটি রেস্টুরেন্টে চাকরি করেন। ঘটনার সময় তিনি রেস্টুরেন্টের কাজে ছিলেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া প্রতিবেশি ভাড়াটিয়া জাহানারা ইসলাম জুই জানান, বিকেলে পঞ্চমতলার বাসায় জানলায় শুকাতে দেয়া ছেলের একটি জামা নিচে পড়ে যায়। সেটি আটকে যায় ৩য় তলার কার্নিশে। তখন সাদিয়া ৩য় তলার একটি বাসায় গিয়ে জানালা দিয়ে রডের সাহায্যে জামাটি আনার চেষ্টা করে। তখন অসাবধানতাবশত পাশে বিদ্যুতের তারের সঙ্গে রডটির সংস্পর্ষে স্পৃষ্ট হন তিনি। মুহূর্তেই ছিটকে রুমের ফ্লোরে পড়ে যান। তখন তার স্বামীকে খবর দেওয়া হয় এবং তার সহযোগীতায় সাদিয়াকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart