ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিইউপিতে ‘ডেভথন ৩.০’ এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত

আইএসপিআর

প্রকাশিত: ০০:৩৭, ২৭ অক্টোবর ২০২২

বিইউপিতে ‘ডেভথন ৩.০’ এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত

বিইউপিতে প্রতিযোগিতায় বিজয়ীদের সঙ্গে অতিথিবৃন্দ

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) বিজয় অডিটরিয়ামে ফ্যাকাল্টি অব আর্টস অ্যান্ড সোশ্যাল সাইন্সের (এফএএসএস) ডিপার্টমেন্ট অব ডেভেলপমেন্টের অধীনে পরিচালিত ডেভেলপমেন্ট লিডার্স ক্লাব কর্তৃক আয়োজিত ‘ডেভথন ৩.০’-এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়েছে। দেশের টেকসই উন্নয়নে ভূমিকা রাখার ক্ষেত্রে শিক্ষার্থীদের মাঝে উদ্ভাবনী চিন্তার বিকাশ ঘটানোর লক্ষ্যে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

প্রতিযোগিতাটি দুটি বিভাগে অনুষ্ঠিত হয়, যথাক্রমে কেইস কম্পিটিশন এবং পোস্টার প্রেজেন্টেশন। কেইস কম্পিটিশন বিভাগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ঞবধস ঞযৎড়ন’ চ্যাম্পিয়ন, বিইউপির ‘ঞবধস ঝঃধৎভষববঃ’ প্রথম রানারআপ এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র ‘ঞবধস ই২ই’ দ্বিতীয় রানার আপ হওয়ার গৌরব অর্জন করেন। অন্যদিকে, পোস্টার প্রেজেন্টেশনে বিইউপির ‘ঞবধস ঐড়ঁংব ঞবৎশ’, ‘ঞবধস ঊয়রষরনৎঁস’ এবং ‘ঞবধস ঊঁষবহপব’ প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় হয়।

বাংলাদেশ পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শামসুল আলম প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মো. মাহ্বুব-উল আলম। -আইএসপিআর

×