ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থী আহত 

প্রকাশিত: ১২:২৪, ৪ অক্টোবর ২০২২; আপডেট: ১৬:২০, ৪ অক্টোবর ২০২২

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থী আহত 

ছুরিকাঘাত

টিউশনি শেষ করে বাসায় ফেরার পথে রাজধানীর মোহাম্মদপুর ঢাকা উদ্যান এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে সজীব মোল্লা (২৩) নামে এক কলেজ শিক্ষার্থী আহত হয়েছেন। তার কাছ থেকে সাড়ে বারো হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

সোমবার (৩ অক্টোবর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। আহত সজীবকে মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের বিছানায় শুয়ে সজীব নিজেই জানান, তার বাড়ি ভোলা লালমোহন উপজেলার নাজিরপুর গ্রামে। ভোলা সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র তিনি। বর্তমানে ঢাকা উদ্যান কলেজ রোডে একটি মেসে থাকেন এবং টিউশনি করেন।

তিনি জানান, রাতে বসিলা এলাকায় টিউশনি শেষে পায়ে হেটে বাসায় ফিরছিলেন। ঢাকা উদ্যান এলাকায় আসার পর ৬-৭ জন ছিনতাইকারী তার পথরোধ করে। তার মানিব্যাগ, মোবাইল সেট হাতিয়ে নেওয়ার চেষ্টা করে। বাঁধা দিলে ছিনতাইকারীরা তার কাধে ছুরিকাঘাত করে এবং তার সঙ্গে থাকা সাড়ে ১২ হাজার টাকা ও একটি এনালগ মোবাইল সেট হাতিয়ে নেয়। আহত অবস্থায় সজীব বসিলায় তার ফুপুর বাসায় চলে যান। তখন তারা তাকে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে রাতে তাকে ঢামেকে পাঠিয়ে দেওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, সজীবের কাঁধে ছুরিকাঘাত রয়েছে। তার কাছ থেকে টাকা ও মোবাইল হাতিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। ঘটনাটি মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়েছে। বর্তমানে ঢামেকের জরুরি বিভাগের ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছেন সজীব।

এমএইচ

monarchmart
monarchmart