ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

খবর এনডিটিভির 

মোটরসাইকেল মাথায় নিয়ে বাসের ছাদে উঠলেন যুবক!

প্রকাশিত: ১৬:৪৩, ২৬ নভেম্বর ২০২২

মোটরসাইকেল মাথায় নিয়ে বাসের ছাদে উঠলেন যুবক!

মোটরসাইকেল মাথায় নিয়ে অবলীলায় বাসের ছাদে উঠে যাচ্ছেন

সাধারণ গড়নের ছিপছিপে এক যুবক আস্ত একটি মোটরসাইকেল মাথায় নিয়ে অবলীলায় বাসের ছাদে উঠে যাচ্ছেন, ভাবা যায়! অবিশ্বাস্য এই ঘটনা নিজের চোখে না দেখলে বিশ্বাস করা কঠিন! কিন্তু বাস্তবেই এমনটি ঘটেছে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে এর ভিডিও।

৩৮ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, হাফপ্যান্ট পরা এক যুবক একটি ভারী মোটরসাইকেল মাথায় নিয়ে দাঁড়িয়ে থাকা বাসের দিকে এগিয়ে যাচ্ছেন। একটু পরেই বাসটির গা ঘেঁষে লাগিয়ে রাখা মই বেয়ে উঠতে শুরু করেন তিনি।

সাবধানতাবশতঃ দুই হাত দিয়ে মই ধরে ওপরে উঠছিলেন ওই ব্যক্তি। অর্থাৎ তখন কেবল তার মাথাটিই মোটরসাইকেলকে স্পর্শ করে ছিল। এরপর ধীরে ধীরে মোটরসাইকেলটিকে বাসের ছাদে নির্ধারিত জায়গায় সফলভাবে রেখে দেন তিনি।

ঘটনাটি কবের এবং কোথায় ঘটেছে তা জানা যায়নি। গত শুক্রবার (২৫ নভেম্বর) টুইটারে ভিডিওটি শেয়ার করেছেন গুলজার সাহাব নামে এক ব্যক্তি। এরপরই ভাইরাল হয়ে যায় সেটি।

ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, এরা সত্যিই অতিমানব (সুপারহিউম্যান)! একজন বলেছেন, ইনিই প্রকৃত বাহুবলী (দক্ষিণী সিনেমার নায়ক চরিত্র)। আরকে বলেছেন, তিনি সুপারম্যান!

অবশ্য কেউ কেউ এমন কাজকে অমানবিক বলেও উল্লেখ করেছেন। তেমন এক ব্যক্তি বলেছেন, এটি নায়কোচিত কিছু নয়। এটি অবশ্যই পরিবারকে খাওয়ানোর জন্য করতে হচ্ছে। তারা আঘাতের ঝুঁকি নেন, যেন সেদিন খেতে পারেন... তারা নিপীড়িত।

 

টিএস

×