ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

বাজারে আসছে প্রিন্সেস ডায়ানার ব্যবহৃত হ্যান্ডব্যাগ 

প্রকাশিত: ১২:৩৮, ২২ নভেম্বর ২০২২

বাজারে আসছে প্রিন্সেস ডায়ানার ব্যবহৃত হ্যান্ডব্যাগ 

প্রিন্সেস ডায়ানা

প্রিন্সেস ডায়ানার নজরকাড়া স্টাইল সব সময়ের জন্য প্রাসঙ্গিক। এবার আবারও আলোচনায় তার ব্যবহৃত হ্যান্ডব্যাগ। ১৯৯৬ সালে মেট গালার আয়োজনে তার বহন করা ব্যাগ বাজারে আনছে ফ্রান্সের অভিজাত ফ্যাশন হাউস ডিওর।

নেটফ্লিক্সের ড্রামা সিরিজ দ্য ক্রাউন-এর সিজন ফাইভ রিলিজ হওয়ার পর হইচই পড়ে যায় প্রিন্সেস ডায়ানার স্টাইল নিয়ে। যেখানে এলিজাবেথ দেবিকিকে রাজকীয় ভূমিকা নিতে দেখা যায়। ডায়ানার ভক্তরা তার শৈলী, রাজকন্যার সবচেয়ে আইকনিক ফ্যাশনের মুহূর্তগুলো পুনরায় দেখতে পেয়ে আনন্দিত। অনেকেই ধারণা করতেই পারে, ডিওর সম্ভবত প্রিন্সেস ডায়ানার সেই জিনিসগুলো বাজারে এনে তার ভক্তদের আরও একবার আন্দোলিত করতে চায়।

সম্প্রতি ডিওর কর্তৃপক্ষ ঘোষণা দেয়, ১৯৯৬ সালে মেট গালা ফ্যাশনে প্রিন্সেস ডায়ানার ব্যবহৃত ব্যাগ বাজারে আনছে তারা। নীল-কালোর মিশেলে গাউন ও মুক্তার গয়নার সঙ্গে ডায়ানা হাতে নিয়েছিলেন গাড় নীল রঙের ছোট সেই হ্যান্ডব্যাগ। তবে খুব একটা ডিজাইনে পরিবর্তন করা হবে না বলেও জানিয়েছে ডিওর কর্তৃপক্ষ।

লেডি ডিওরের ইতিহাস বহু পুরোনো এবং এটি একটি সুপরিচিত ব্র্যান্ড। তারা বলছে, ১৯৯৫ সালের সেপ্টেম্বরে, প্যারিসের গ্র্যান্ড প্যালেসে পল সেজান রেট্রোস্পেক্টিভের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়ার সময়, ফ্রান্সের ফার্স্ট লেডি ডায়ানাকে একটি একেবারে নতুন ডিওর ব্যাগ উপহার দিয়েছিলেন, যা তখন ‘চৌচৌ’ নামে পরিচিত ছিল। সেটির ডিজাইন পরে আর প্রকাশ করা হয়নি।

কয়েক মাস পরে, বুয়েনস আইরেসে একটি বিমান থেকে নামার পর রাজকন্যাকে ব্যাগটি বহন করার ছবিও প্রকাশ পায়। এরপর কোনও অনুষ্ঠানে গেলে এ ধরনের ছোট হ্যান্ডবাগ ব্যবহার করতে দেখা যায় প্রিন্সেস ডায়ানাকে। প্রায় ২৬ বছর পর আভিজাত্যের ছাপ থাকা সেই ব্যাগ আবারও বাজারে আনছে ডিওর।

চলতি সপ্তাহে বাজারে আসছে প্রিন্সেস ডায়ানার সেই ব্যাগ। তবে প্রথমে দুশোটির মতো ব্যাগ বাজারে ছাড়া হবে। প্রিন্সেস ডায়ানার স্টাইলের একটি হ্যান্ডব্যাগ কিনতে খরচ হবে পাঁচ হাজার মার্কিন ডলার।

সূত্র: হারপারস বাজার ডট কম

টিএস

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart