ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ইউটিউব কন্টেন্ট নির্মাতা থেকে লাপাতা লেডিস, কে এই ফুল! 

প্রকাশিত: ১৪:১৫, ৩০ এপ্রিল ২০২৪; আপডেট: ১৬:৪৮, ৮ মে ২০২৪

ইউটিউব কন্টেন্ট নির্মাতা থেকে লাপাতা লেডিস, কে এই ফুল! 

’লাপাতা লেডিস’ এর ফুল

বহু আলোচিত সিনেমা 'লাপাতা লেডিস' দারুন সাফল্যে আছে ইতিমধ্যে।মার্চ মাসের ১ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া এই ছবিটি ২৬ এপ্রিল ওটিটি প্ল্যাটফর্মে এসেছে।
  
পরিচালক কিরণ রাওয়ের আলোচিত ছবি 'লাপাতা লেডিস' অবশেষে মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে। বক্স অফিসে দারুণ সাফল্যের পর নেটফ্লিক্সেও সাড়া ফেলেছে ছবিটি।

ট্রেনের মধ্যে দুই কনের আলাদা হয়ে যাওয়া গল্প নিয়ে তৈরি ‘লাপাতা লেডিস’। স্ত্রীদের খুঁজে পেতে পুলিশের কাছে যান দুই স্বামী। প্রথমেই ছবি নিয়ে বিপাকে পড়ে যায় পুলিশও। একজনের ছবিই নেই, অন্যজনের মাথায় লম্বা ঘোমটা। তারপরও দুই নববধূর সন্ধানে নামে পুলিশ। অন্যদিকে সম্পূর্ণ আলাদা জগতে গিয়ে নিজেদের নতুন করে আবিষ্কার করেন গ্রামে বেড়ে ওঠা দুই কনে। 

ছবিটির প্রযোজনা করেছে আমির খানের প্রোডাকশন হাউস এবং কিন্ডলিং প্রোডাকশন। সিনেমাটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন নীতাংশি গোয়েল, প্রতিভা রত্না ও স্পর্শ শ্রীবাস্তব, রবি কিষাণ।

বর্তমানে নেটফ্লিক্সে স্ট্রিমিংয়ের তালিকায় এক নম্বরে রয়েছে ভারতের ‘লাপাতা লেডিস’ ছবিটি।  ছবিতে সব অভিনেতাই সর্বোচ্চ অভিনয়টা দেওয়ার চেষ্টা করে। তবে এরই মধ্যে সবচেয়ে নজর যিনি কেড়ে নিয়েছেন তিনি ফুল, এক মিষ্টি মেয়ে। যার ‘লাপাতা’ অর্থাৎ নিখোঁজ হয়ে যাওয়া নিয়েই গল্পের শুরু।

ছবিতে দেখানো হয়েছে ফুলের বয়স মাত্র ১৮ বছর। বাস্তবেও খুব একটা বড় নন তিনি। এখনো প্রাপ্তবয়স্কও হননি ফুল। তার আসল নাম নিতাংশী গোয়েল। তার জন্ম ২০০৭ সালে। বর্তমান বয়স ১৬ বছর।

সামাজিক মাধ্যমে খুব সক্রিয় এই ফুল। ইতোমধ্যে তার অনুরাগী ১০.২ মিলিয়ন। তার জন্ম দিল্লির নয়ডায়। লকডাউনের সময় কনটেন্ট বানানো শুরু করেন তিনি। সেখান থেকেই মেলে জনপ্রিয়তা। 

তবে ‘লাপাতা লেডিস’-এ সুযোগ পাওয়া মোটেও সহজ ছিল না। রীতিমতো অডিশন দিতে হয় তাকে।

অডিশনে এতটা ভালো পারফর্ম করেন যে মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই নির্বাচিত হয়ে যান। সুযোগ পান কিরণ ও আমির খানের সঙ্গে বসে লাঞ্চ করারও। কিরণও পেয়ে যান তার ফুলকে।

শিলা 

×