ঢাকা, বাংলাদেশ   রোববার ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সেরা পপ শিল্পীর পুরস্কার পেলেন মেহরীন

প্রকাশিত: ১৯:২৮, ২৪ ডিসেম্বর ২০২২

সেরা পপ শিল্পীর পুরস্কার পেলেন মেহরীন

পপশিল্পী মেহরীন

পপশিল্পী হিসেবে সংগীতাঙ্গনে অনেক আগেই জায়গা করে নিয়েছেন মেহরীন। ভিন্ন ধরনের গায়কী দিয়ে শ্রোতাদের খুব কাছে চলে গেছেন তিনি। ফলস্বরূপ শ্রোতাদের ভালোবাসার পাশাপাশি পেয়েছেন একাধিক পুরস্কার। এবার তার ঝুলিতে জমা হলো আরও একটি অর্জন। পপ সংগীতে অবদানের স্বীকৃতি হিসেবে সেরা পপ শিল্পীর পুরস্কার পেয়েছেন তিনি। তাকে এ পুরস্কার দিয়েছে বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স অ্যাসোসিয়েশন। 
শুক্রবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে তার হাতে এ পুরস্কার তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। মন্ত্রী এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 পুরস্কার পেয়ে বেশ উচ্ছ্বসিত মেহরীন। সেই উচ্ছ্বাস তিনি প্রকাশ করেছেন সামাজিক মাধ্যমে। পুরস্কারের ছবি প্রকাশ করে এ গায়িকা লিখেছেন, ‘মাতৃভাষা ইনস্টিটিউটে মন্ত্রীর হাত থেকে সেরা পপ শিল্পীর পুরস্কার নেওয়াটা সম্মানের বিষয়। আমি দুলাল খান এবং হাসিবুর রেজা কল্লোলের কাছে অত্যন্ত কৃতজ্ঞ আমাকে এতটা যোগ্য মনে করার জন্য।’

সবশেষে এই অর্জনের জন্য শ্রোতাদের ধন্যবাদ জানান মেহরীন। কেননা তিনি মনে করেন ক্যারিয়ারের শুরু থেকেই শ্রোতাদের সমাদর পাচ্ছে তার গান। তাদের ভালোবাসাই তাকে এতদূর নিয়ে এসেছে বলে জানান তিনি।

 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×