ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বুবলীর ভিডিওবার্তার শিগগিরই জবাব দেবেন শাকিব

প্রকাশিত: ২১:৫২, ৬ ডিসেম্বর ২০২২

বুবলীর ভিডিওবার্তার শিগগিরই জবাব দেবেন শাকিব

চিত্রনায়ক শাকিব খান 

শিগগিরই  বুবলীর সঙ্গে বৈবাহিক জীবনের নানা বিষয় নিয়ে সবাইকে জানান দিবেন শাকিব। সংবাদমাধ্যমকে এ তথ্য দিয়েছে শাকিবের এক ঘনিষ্ঠ সূত্র। 
 
রবিবার (৪ ডিসেম্বর) নিজের ফেসবুক থেকে এক ভিডিওবার্তায় এসে শাকিবের সঙ্গে নিজের বৈবাহিক সম্পর্কের অদ্যোপান্ত তুলে ধরেন শবনম বুবলী। এ সময় তিনি দাবি করেন, চার বছরের বৈবাহিক জীবনে শাকিবের থেকে কোনো টাকা নেননি।

এদিকে বুবলীর এই ভিডিওবার্তার পর থেকে শাকিব কোন কথাই বলেননি। তাই অনেকের মনে প্রশ্ন উঁকি দিচ্ছে, শাকিবকে জড়িয়ে যে কথাগুলো বুবলী বললেন সেগুলো কি আসলেই সত্যি?  

সূত্র জানায়, শাকিব শিগগিরই বুবলীর প্রত্যকটা কথার জবাব দেবেন।  এছাড়া ওই  ভিডিওতে বুবলী বলেন, ‘সন্তানকে নিয়ে আমেরিকায় থাকার সময়টাতে অনেক বড় অংকের খরচ হয়েছে। প্রায় এক বছরের মতো থাকতে হয়েছিল। তখন তিনি (শাকিব) ১৫ হাজার ডলারের (ওই সময়ের ডলার মূল্যের হিসাবে প্রায় ১৩ লাখ টাকা) মতো হেল্প করেছিলেন। বাকি প্রায় ৩০ হাজার ডলারের মতো আমি নিজে বহন করেছি। টাকার অংকটাও বললাম, কারণ এটা নিয়ে অনেক ভুল নিউজ হয়েছে। গিফট বা উপহারের বিষয়গুলো আলাদা। তবে আর্থিক সহায়তা কখনও নেইনি।’

তবে শাকিবের ওই ঘনিষ্ঠ সূত্র বলছে, বুবলীর এই দাবি পুরোপুরি সঠিক নয়। শাকিব দুই থেকে আড়াই লাখ করে কয়েক দফায় টাকা পাঠিয়েছে বুবলীকে।

২০১৮ সালে শাকিবকে গোপনে বিয়ে করেন বুবলী। ২০২০ সালে সন্তান জন্ম দেন তিনি। সেটিও গোপন রেখেছিলেন তখন। বিয়ের চার বছর পর বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আনেন এ নায়িকা। সেসময় শাকিবও বুবলীর সন্তানকে স্বীকৃতি দেন।

 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×