ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

মাতৃত্বকালীন সাজ-পোশাকে আলিয়া 

প্রকাশিত: ১৫:১১, ৪ অক্টোবর ২০২২

মাতৃত্বকালীন সাজ-পোশাকে আলিয়া 

আলিয়া ভাট

চকচকে বাদামি গাউন। পোশাকের কিছু অংশ এমনভাবে মেলে ধরা যেন মনে হচ্ছে পরির ডানা। হালকা হলুদ আলোর আভা জড়ানো আলিয়া ভট্ট যেন মোহময়ী পরি। সম্প্রতি মাতৃত্বকালীন ফোটোশ্যুটে এমন রূপেই ধরা দিলেন হবু মা।

চলতি বছরের জুন মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই খুশি হয়েছিলেন আলিয়ার অনুরাগীরা। আলিয়া এখন প্রায় নয় মাসের অন্তঃসত্ত্বা। কিন্তু তার জন্য অভিনেত্রীর পেশাগত জীবন কখনও থেমে থাকেনি। অন্তঃসত্ত্বা হওয়ার প্রথম দিকে ‘ব্রহ্মাস্ত্র’-র প্রচারে নানা জায়গায় দাপিয়ে বেড়িয়েছেন। এ বছরই মুক্তি পেয়েছে তার প্রথম প্রযোজিত ছবি ‘ডার্লিংস’। প্রযোজকের দায়িত্বও সমান দক্ষতায় পালন করেছেন আলিয়া। ছবির প্রচার থেকে ফোটোশ্যুট- স্ফীত উদরেই বাজিমাত করেছেন।

অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে অভিনেত্রীদের পোশাকে পরিবর্তন আসে। ‘এয়ারপোর্ট লুক’ হোক বা ছবির প্রচার- স্ফীত উদর ঢেকে রাখতে অভিনেত্রীরা ভরসা রাখেন আনারকলি চুড়িদার, ঢোলা ঢোলা টি-শার্ট। তবে এ ক্ষেত্রে যেন খানিকটা ব্যতিক্রমী রণবীর-জায়া। পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছেন এখনও। কখনও উরুর কাছে শেষ হয়ে যাওয়া জামা কিংবা ভেলভেটের জ্যাকেট- সবেতেই যেন আত্মপ্রত্যয়ী নায়িকা।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×