ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

বিয়ের পরদিনই হাসপাতালে ভর্তি

প্রকাশিত: ১৭:৪০, ২৮ নভেম্বর ২০২৩; আপডেট: ১৭:৩২, ২৯ নভেম্বর ২০২৩

বিয়ের পরদিনই হাসপাতালে ভর্তি

অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের স্ত্রী পিয়া চক্রবর্তী। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

টালিউডের নতুন জুটি পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। সোমবার (২৭ নভেম্বর) বিয়ে করেছেন তারা। বিয়ের একদিন পরই পিয়াকে ভর্তি হতে হলো হাসপাতালে। হঠাৎ কি হয়েছে অভিনেতার স্ত্রী পিয়ার, এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে?

হিন্দুন্তান টাইমসের এক প্রতিবেদন থেকে জানা যায়, বিয়ের অনুষ্ঠানের আগে থেকেই অসুস্থ ছিলেন পিয়া। কিডনিতে পাথর হয়েছে তার। এই অসুস্থতা নিয়েই বিয়ের অনুষ্ঠান শেষ করেছেন পিয়া।

আরও জানা যায়, মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে পিয়ার অপারেশন। অনেকদিন ধরেই কিডনিতে পাথর সমস্যায় ভুগছিলেন পিয়া। তবে নতুন জীবনের শুরুতে আর কোনো বাধা চান না এ দম্পতি। সে কারণেই পথের এই পাথরটিকে সরিয়ে ফেলতে চাইছেন তারা।এই কঠিন সময়ে পিয়ার পাশে আছেন স্বামী পরমব্রত।

সব জল্পনা সত্যি করে বিয়ে করেছেন ভারতের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও জনপ্রিয় কণ্ঠশিল্পী অনুপম রায়ের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তী। সোমবার দুপুরে দুই পরিবারের উপস্থিতিতে রেজিস্ট্রি ম্যারেজ করেন এ দম্পতি। বিয়ের অনুষ্ঠান হয় পরমব্রতের যোধপুর পার্কের বাড়িতে।

২০২১ সালে দীর্ঘ ছয় বছরের সম্পর্কের ইতি টানেন অনুপম রায় ও পিয়া চক্রবর্তী। সে সময় শোনা গিয়েছিল, তাদের বিয়ে ভাঙার নেপথ্যে পরমব্রত ও পিয়ার বিশেষ বন্ধুত্ব। তবে সে কথা উড়িয়ে দিয়েছিলেন অভিনেতা। সাফ জানিয়ে দিয়েছিলেন তিনি ও পিয়া শুধুই বন্ধু। যদিও তাদের মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যেত।

এসআর

×