ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

দুই নয় তিন পুত্র সন্তানের বাবা শাকিব খান!

প্রকাশিত: ১১:৩২, ১ অক্টোবর ২০২২

দুই নয় তিন পুত্র সন্তানের বাবা শাকিব খান!

শাকিবের তিন ছেলে

বর্তমানে বাংলাদেশের সর্বাধিক আলোচিত ঘটনা হচ্ছে  শাকিব খান এবং বুবলীর পুত্র সন্তান শেহজাদ খান বীর। দীর্ঘদিনের গুঞ্জনের পর অবশেষে নিজেরাই ঘোষণা দিয়েছেন পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন তারা, প্রকাশ করেছেন সন্তানের ছবিও।

এর আগে একই ঘটনা ঘটেছিলো অপু বিশ্বাসের ক্ষেত্রেও। একসাথে অসংখ্য ব্যবসা সফল সিনেমা উপহার দেয়া এই জুটিকে নিয়ে শুরু থেকেই প্রেমের গুঞ্জন থাকলেও দুজন বরাবরই সম্পর্কের বিষয়টি অস্বীকার করেছিলেন৷ কিন্তু এই সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে ২০১৮ সালে শাকিব-অপুর সন্তান আব্রাম খান জয়কে নিয়ে লাইভ অনুষ্ঠানে উপস্থিত হন অপু বিশ্বাস। সকলের সামনে প্রকাশ করেন ২০০৮ সালেই বিয়ে করেছিলেন তারা।

তবে বীর এবং জয়কে নিয়ে আলোচনার মাঝেই জানা গিয়েছে, বীর শাকিব খানের দ্বিতীয় নয় বরং তৃতীয় সন্তান। শাকিব খান সুপারস্টার হওয়ার আগে সম্পর্কে জড়িয়েছিলেন রাত্রি নামে এক অভিনেত্রীর সাথে। এফডেসির চতুর্থ গ্রেডের শিল্পী ছিলেন তিনি। সম্পর্কের একপর্যায়ে সন্তান সম্ভবা হয়ে যান তিনি। আর এরপরেই তাদের সম্পর্কের অবনতি শুরু হয়। রাত্রিকে গর্ভপাতের পরামর্শ দেন শাকিব কিন্তু রাত্রি তার প্রস্তাব উপেক্ষা করেন। পরবর্তীতে রাত্রির সাথে আর যোগাযোগ রাখেননি তিনি।

এই ঘটনার পরে রাত্রি বিষয়টি নিয়ে আর সামনে না আগালেও এফডিসির একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। এমনকি শাকিবের ঘনিষ্ঠ একটি মহল দাবি করেছে রাত্রির সামাজিক অবস্থান অপু-বুবলীর মত না হওয়াতেই তার সন্তানের স্বীকৃতি দেননি শাকিব।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই গুঞ্জন ছিলো বুবলীর সাথে সম্পর্কে জড়িয়েছেন শাকিব খান এবং বুবলীর কারণেই শাকিব-অপুর বিচ্ছেদ হয়েছে। এমনকি বুবলী যে শাকিবের সন্তানের মা হয়েছেন ২০২০ সালেই এমন সংবাদ ছড়িয়ে পড়েছিলো। তবে ওইসময়ে এ বিষয়ে শাকিব-বুবলী কেউই মুখ খোলেননি।

তাসমিম

monarchmart
monarchmart