ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

গ্রাহকদের জন্য সহজ এবং দ্রুত হোম ফাইন্যান্সের উদ্যোগ

বিপ্রপার্টি এবং আইসিবি ইসলামিক ব্যাংকের চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: ১৮:১৪, ২০ ফেব্রুয়ারি ২০২৩

বিপ্রপার্টি এবং আইসিবি ইসলামিক ব্যাংকের চুক্তি স্বাক্ষর

চুক্তি স্বাক্ষর করেন আইসিবি ইসলামিক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী অফিসার মোঃ শফিক-বিন-আব্দুল্লাহ এবং বিপ্রপার্টির ডিরেক্টর, কমার্শিয়াল ও এরিয়া অপারেশনস অনীক সীমান্ত 

বিপ্রপার্টির গ্রাহকদের জন্য সহজ এবং দ্রুত হোম ফাইন্যান্সের সুবিধা দিতে সম্প্রতি বাংলাদেশের সর্ববৃহৎ রিয়েল এস্টেট সেবাদানকারী প্রতিষ্ঠান এবং আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড (আইসিবিআইবিএল) একটি চুক্তি স্বাক্ষর করেছে।

এই অংশীদারিত্বের মাধ্যমে, আইসিবিআইবিএল বিপ্রপার্টির বিশেষ মর্টগেজ সল্যুশনের অংশীদার হিসেবে যুক্ত হলো, যারা বিপ্রপার্টির গ্রাহকদের দ্রুততম সময়ের মধ্যে হোম ফাইন্যান্সিং সুবিধা প্রদান করবে। এর ফলে বিপ্রপার্টির গ্রাহকরা পূর্বের চেয়ে আরও সহজ এবং সাশ্রয়ী উপায়ে প্রপার্টি কেনার অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

চুক্তি অনুযায়ী, আইসিবিআইবিএল বা আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড বিপ্রপার্টির গ্রাহকদের আকর্ষণীয় মুনাফা হার অফার করবে। একই সাথে, সর্বনিম্ন প্রসেসিং ফি দিয়ে দ্রুত হোম ফাইন্যান্স প্রসেসিং করার বিশেষ সুবিধাও তারা প্রদান করবে।

চুক্তি স্বাক্ষরের এই অনুষ্ঠানে আইসিবি ইসলামিক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী অফিসার মোঃ শফিক-বিন-আব্দুল্লাহ এবং বিপ্রপার্টির ডিরেক্টর, কমার্শিয়াল ও এরিয়া অপারেশনস অনীক সীমান্ত নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তি স্বাক্ষর করেন।   

এছাড়া উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইসিবি ইসলামিক ব্যাংকের চিফ অপারেটিং অফিসার অর্পিত বিনোধভাই পারিখ, হেড অফ ইনভেস্টমেন্ট রিস্ক ম্যানেজমেন্ট জনাব মোঃ তারেক-উস–সালাম, এক্সিকিউটিভ অফিসার ইঞ্জিনিয়ার সাকি আহমেদ এবং বিপ্রপার্টির পক্ষে প্রোডাক্ট এবং গ্রোথ এর জেনারেল ম্যানেজার খান তানজিল আহমেদ এবং মর্টগেজ সল্যুশনের ম্যানেজার মোঃ ইমরান মুন্না। 

বাংলাদেশের সর্ববৃহৎ রিয়েল এস্টেট সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে বিপ্রপার্টি প্রপার্টি বিষয়ক যেকোনো সমস্যা সমাধানের পথপ্রদর্শক। এ পর্যন্ত, বিপ্রপার্টির ওয়েবসাইটে ৫৫০,০০০ এর অধিক সংখ্যক প্রপার্টি যুক্ত হয়েছে এবং প্রতিনিয়ত এ সংখ্যা বেড়েই চলছে। 

ফলে প্রপার্টির মালিক এবং প্রপার্টি বিষয়ক তথ্য অনুসন্ধানকারীদের কাছে বিপ্রপার্টি স্বচ্ছ এবং  নিরাপদ একটি মাধ্যম হিসেবে আস্থা অর্জন করেছে। আর তাই প্রপার্টিতে বিনিয়োগে আগ্রহীদের সহায়তায় রিয়েল এস্টেট সেবাদানের পথকে আরও প্রসারিত করতে বিপ্রপার্টি নতুন ও প্রযুক্তিনির্ভর পরিষেবা নিয়ে কাজ করে যাচ্ছে। 

এশিয়া জুড়ে ডিসিজি এর সিস্টার কন্সার্ন্স হিসেবে, বৈশ্বিক অভিজ্ঞতা এবং দক্ষতা অর্জনের মাধ্যমে বিপ্রপার্টির কাজের এই গতি আরও ত্বরান্বিত হচ্ছে। 

 

রহিম শেখ

×