মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মোল্লাহাটে নবদম্পতির আত্মহত্যা

মোল্লাহাটে নবদম্পতির আত্মহত্যা

সটাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের মোল্লাহাটে নিজ বসতঘরে গলায় ফাঁস দিয়ে নবদম্পতি আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সকালে উপজেলার চর-গাড়ফা গ্রামে এ ঘটনা ঘটে। এরা হলেন- মোল্লাহাট উপজেলার চর-গাড়ফা গ্রামের কালাম শেখের ছেলে জনি শেখ (২২) ও তার স্ত্রী একই উপজেলার শারুলিয়া গ্রামের হাফিজুর রহমানের মেয়ে নাহদিা আক্তার (১৮)। দুই মাস আগে তারা ভালোবেসে বিয়ে করেন।

স্থানীয়রা জানায়, সকালে নিজ বসতঘর থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ওই দম্পতিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মোল্লাহাট থানার ওসি সোমেন দাশ বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা নব দম্পতির মরদেহ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা আত্মহত্যা করছেন। ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আত্মহননকারী নব দম্পতি ভালোবেসে বিয়ে করেছিলেন। কিন্তু কেন তারা আত্মহত্যা করলেন এ বিষয়ে দুই পরিবারের কেউ কিছু জানাতে পারেননি।

শীর্ষ সংবাদ:
রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট