রবিবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চকরিয়ার প্রিজাইডিং অফিসার কারাগারে

চকরিয়ার প্রিজাইডিং অফিসার কারাগারে

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ চকরিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যালট পেপার বিনষ্টের অভিযোগে আটক প্রিজাইডিং অফিসারকে কারাগারে পাঠানো হয়েছে। আটক মজিবুর রহমান পুর্ব বড় ভেওলা ইউনিয়নের ছোট ভেওলা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন। রিটার্নিং অফিসার ও উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: সুপন নন্দী বাদী হয়ে সোমবার রাতে এই মামলাটি করেন।

কারাবন্দি মজিবুর রহমান মহেশখালী কালারমারছাড়া উত্তর নলবিলার সুলতান আহমদের পুত্র ও বদরখালী ডিগ্রি কলেজের অধ্যক্ষ। মামলার এজাহার সূত্রে জানা যায়, ২৮ নবেম্বর ভোট চলাকালীন তিনি কিছু ব্যালট পেপার নিয়ে কেন্দ্রের বাইরে ভবনের তৃতীয় তলায় যাবার সময় উক্ত কেন্দ্রের পোলিং এজেন্টরা বাধা দেন এবং বিষয়টি প্রশাসনকে জানানো হয়। পরে দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট, কক্সবাজারের ২জন অতিরিক্ত পুলিশ সুপার, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত হন। বিকেলে তার প্যান্টের পকেট থেকে বিনষ্ট করা চেয়ারম্যান নির্বাচনের ৫১টি, সংরক্ষিত সদস্যের ৬০টি ও সাধারণ সদস্যের ৫৫টি ব্যালট পেপার উদ্ধার করা হয়।

শীর্ষ সংবাদ:
হাজি সেলিমকে কারাগারে পাঠানোর নির্দেশ আদালতের         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         সুনামগঞ্জে নদীর পানি কমলেও হাওড়ের জনপদে দুর্ভোগ বেড়েছে         সর্বনিম্ন ২৫ হাজার টাকা বেতন চান সরকারি কর্মচারীরা         হাতিয়ায় ত্রান পেল ঝড়ে ক্ষতিগ্রস্তরা         নরসিংদীর বেলাবতে মা, ছেলে ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার         খুলনায় বিস্ফোরক মামলায় ২ জঙ্গীর ২০ বছরের কারাদণ্ড         অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন         বাংলাদেশিরা মালদ্বীপে বৈধ হওয়ার সুযোগ পাচ্ছেন         চার মাসে ডায়রিয়ায় আক্রান্ত ৬ লাখ ৭৭ হাজার         বাজারে গ্যালে দাম হুইন্না কইলজাডা মোচড় মারে         কুয়াকাটায় ভেসে আসা ডলফিনের মৃত্যু         ফটিকছড়ির বাগানে জাপানের লাখ টাকার মিয়াজাকি আম         ভারতের জাম্মু-কাশ্মিরে সুড়ঙ্গ ধসে ১০ জন নিহত         এখন আমাদের নতুন করে চিন্তা করতে হবে ॥ মুমিনুল         দি মারিয়া একটানা ৭ বছর খেলে পিএসজি ছাড়লেন